নদী থেকে ছাত্রলীগ নেতার গলিত লাশ উদ্ধার

নিখোঁজের দুদিন পর সাভারের বংশী নদীতে পাওয়া গেছে ছাত্রলীগ নেতা “িারুল আরেফিন পিনাকের গলিত লাশ। আজ সোমবার সকাল ৮টার দিকে লাশটি উদ্ধার করা হয়।
পিনাক আশুলিয়া থানা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। তিনি সাভার পৌরসভার আড়াপাড়া এলাকার আবদুল মালেকের ছেলে।
গত শনিবার সন্ধ্যায় ছাত্রলীগ নেতাদের নিয়ে সাভারের ব্যাংক টাউনে বংশীর শাখা নদে নৌকায় প্রমোদ ভ্রমণে বের হন “িারুল আরেফিন পিনাক। সন্ধ্যায় নিখোঁজ হওয়ার পর থেকে তাঁর মৃত্যু নিয়ে শুরু হয় বিভিন্ন জল্পনা।
ছাত্রলীগের দাবি, পিনাকের মৃত্যু হয়েছে নৌকাডুবিতে। তবে পরিবারের দাবি, পিনাককে হত্যা করা হয়ে থাকতে পারে। তাই সুষ্ঠু তদন্তের মাধ্যমে মৃত্যুর সঠিক কারণ উদঘাটন করতে হবে।
প্রমোদ ভ্রমণে পিনাকের নৌকায় চড়া ছাত্রলীগ নেতা আতিকের দাবি, একটি বালুভর্তি ভলগেটের সঙ্গে ইঞ্জিনচালিত নৌকার সংঘর্ষ হয়। এতে নৌকাটি ডুবে যায়। ওই সময় তিনিসহ অন্যরা সাঁতরে কূলে উঠতে সক্ষম হলেও তলিয়ে যায় পিনাকের দেহ।
ওই ঘটনার পর থেকে স্থানীয় স্বেচ্ছাসেবক ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল পিনাকের সন্ধানে নদীতে অভিযান শুরু করে। গত দুদিনের নিষ্ফল তল্লাশির পর সকালে ব্যাংক টাউনের কিছুটা ভাটিতে ভেসে ওঠে পিনাকের লাশ।
এ বিষয়ে জানতে চাইলে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বলেন, পিনাককে হত্যা করা হয়েছে—এমন কোনো অভিযোগ পরিবারের পক্ষ থেকে করা হয়নি। অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখা হবে।

You Might Also Like