‘নিঃস্বার্থ ভালোবাসা’ সিনেমার ১২৫ ভুল (ভিডিও)

বাংলাদেশের আলোচিত সিনেমা নিঃস্বার্থ ভালোবাসা। সিনেমাটিতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা অনন্ত জলিল এবং চিত্রনায়িকা বর্ষা। মুক্তির পর বিভিন্ন কারণে বেশ আলোচনায় আসে এ সিনেমাটি। সম্প্রতি এ চলচ্চিত্রের দৃশ্য ধারণে বেশ কিছু ভুল ধরা পড়েছে।

সিনেমার এ ভুল নিয়ে ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে। যেখানে নিঃস্বার্থ ভালোবাসা সিনেমার বিভিন্ন ভুল তুলে ধরা হয়। ১৩ মিনিট ব্যাপ্তীর এ ভিডিওতে ভুল দৃশ্য দেখানো হয়েছে ১২৫ টি।

ভিডিওটির শুরুতেই অভিযোগ তোলা হয় সিনেমার নাম নিয়েই। এছাড়া একটি দৃশ্য দেখানো হয় যেখানে একটি গাড়ি এসে পথ অবরোধ করে অন্য একটি গাড়ির। শুরুতে মনে হতে পারে গাড়িটি নায়ক অনন্ত জলিলের। কিন্তু পরক্ষণেই দেখা যায় একটি বিল্ডিংয়ের ছাদে দাঁড়িয়ে রয়েছেন অনন্ত। প্রশ্ন ওঠে তারপরই তাহলে গাড়ি আটকালো কে এবং কেনই বা আটকালো ?

অন্য একটি দৃশ্যে দেখা যায় নায়ক অনন্ত পা দিয়ে আঘাত করেন ভিলেনের মুখে। অথচ পা মুখে না লাগলেও ভিলেন এমন ভাব করেন যেন প্রচন্ড আঘাত পেয়েছেন তিনি।

আরো একটি দৃশ্য রয়েছে যেখানে অনন্তকে রাস্তার পাশে বড় বিলবোর্ডে দেখানো হয়। সেখানে রকস্টার হিসেবে উল্লেখ করা রয়েছে তাকে। এবং বলা হয়েছে সামনে অনুষ্ঠিত হবে তার কনসার্ট। কিন্তু সিনেমায় অনন্তর চরিত্র রকস্টার নয় একজন অভিনেতার।

এখানেই শেষ নয় অন্য একটি দৃশ্যে বিমান থেকে নেমেই উপস্থিত উচ্ছ্বসিত ভক্তদের উদ্দেশ্যে ফ্লাইং কিস করতে দেখা যায় অনন্ত জলিলকে। কিন্তু সবারই তো জানা বিমান যেখানে অবতরণ করে সেখানে সবাই প্রবেশ করতে পারেন না।

এছাড়া রয়েছে আরো বেশ কিছু ভুল। যা দর্শকরা ভিডিওটি দেখলে বেশ ভালোভাবেই বুঝতে পারবেন।

দেখুন : নিঃস্বার্থ ভালোবাসা সিনেমার ভুলের ভিডিও

You Might Also Like