টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ‘এ’ দল

ভারত ‘এ’ দলের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটিতে হেরেছে বাংলাদেশ ‘এ’ দল। সমতায় ফেরার লক্ষ্য নিয়ে আজ দ্বিতীয় ম্যাচে স্বাগতিকদের মুখোমুখি হয়েছে মুমিনুল হকের দল।

শুক্রবার ব্যাঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে টস জিতে বাংলাদেশ ‘এ’ দলকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান ভারত ‘এ’ দলের অধিনায়ক উন্মুখ চাঁদ। স্বাগতিকদের বোলিংয়ের শুরটা বেশ ভালোই হয়। ফলে বাংলাদেশ ‘এ’ দল নিজেদের রানের খাতা খোলার আগেই ০ রানে আউট হয়ে সাজঘরে ফিরতে হয় ওপেনার রনি তালুকদারকে। তবে শুরুর এই বিপর্যয় কাটিয়ে ভালো সংগ্রহের চেষ্টা করছেন প্রথম ওয়ানডেতে ডাক মারা এনমুল হক বিজয়।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ১৫.৩ ওভারে ৩ উইকেট হারিয়ে ৬৯ রান। এনামুল ৩২ এবং লিটন দাস ১ রান নিয়ে ব্যাট করছেন।

বাংলাদেশ ‘এ’ দল : মুমিনুল হক (অধিনায়ক), নাসির হোসেন, এনামুল হক, রনি তালুকদার, লিটন কুমার দাস, সাব্বির রহমান, সৌম্য সরকার, আরাফাত সানী, রুবেল হোসেন, আল-আমিন হোসেন ও শফিউল ইসলাম।

ভারত ‘এ’ দল : উন্মুখ চাঁদ (অধিনায়ক), মানাক আগারওয়াল, মণিষ পান্ডে, সুরেশ রায়না, করুন নাইর, সানজু স্যামসন, কর্ণ শর্মা, অরবিন্দ শ্রীনাথ, ধাওয়াল কুলকার্নি, রুশ কালারিয়া ও গুরকিরাত সিং মান।

You Might Also Like