বিগ বসে আসছেন না পর্ণো তারকা মিয়া খালিফা

পর্নো হাব ওয়েবসাইটের বিচারে ২০১৫-এর সেরা পর্নো তারকার স্বীকৃতি পেয়েছেন লেবানিজ বংশোদ্ভূত আমেরিকান অ্যাডাল্টস্টার মিয়া খালিফা। বিশ্ব জুড়ে আলোচিত এ তারকাকে এবার দেখা যাবে ভারতের তুমুল সমালোচিত টিভি শো বিগ বসের ঘরে। এমন খবর প্রকাশের পর অনেকেই মনে মনে নিজের ড্রইং রুমে বসে এই পর্নো তারকাকে দেখার উপায় খুঁজছিলেন হয়তো। কিন্তু সে আশায় গুড়েবালি। মিয়া সাফ জানিয়ে দিয়েছেন তিনি আসছেন না বিগ বসের ঘরে।

শোনা যাচ্ছিল লেবানিজ-মার্কিন পর্নো তারকা মিয়া ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসেবে বিগ বস ঘরের সদস্য হবেন। কিন্তু মিয়া সেই খবর উড়িয়ে দিলেন। টুইটারে মিয়া লিখেছেন বিগ বস-নাইনে অংশগ্রহণ করার কোনো ইচ্ছা তার নেই।

সঙ্গে লিখেছেন, ভারতে তিনি কোনো দিন পা দিতে চান না। তবে বলেছেন, যে বা যারা আমার বিগ বস-এ আসার খবর রটাচ্ছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা উচিৎ।

মিয়া এও জানিয়েছেন, তাকে বিগ বস-এর জন্য প্রস্তাব করা হয়েছিল। সে সময় কর্তৃপক্ষকে তিনি জিজ্ঞাসা করেছিলেন, প্রতিদিন অন্তত দুই থেকে তিন ঘণ্টার জন্য বিগ বসের ঘরের বাইরে বেরোতে পারবেন কিনা। এর উত্তরে আয়োজকরা তাকে ‘না’ শুব্দটি শোনানোর পর তিনি প্রস্তাবটি নাকচ করে দেন।

এর আগে ইন্দো-কানাডিয়ান পর্নোস্টার সানি লিওনের বলিউডে মাটি শক্ত করার পিছনে বিগ বস-এর বড় অবদান ছিল। বিগ বস ফাইভে এসেছিলেন সানি লিওন।

সেই সফলতা ধরে রাখতে মিয়া খালিফার পরিবর্তে অন্য কোনও পর্নো তারকাকে এই শোয়ে আনার চেষ্টা চলছে।

এর আগে বিগ বসে আসার প্রস্তাব উড়িয়ে দেন উদয় চোপড়া। উদয় বলেছিলেন, প্লে স্টেশন ছাড়া তিনি কোথাও থাকতে পারবেন না।

বিগ বস নাইনেও সঞ্চালক থাকছেন সালমান খান।

You Might Also Like