পরকীয়ায় ধরা পড়ে পিটুনিতে প্রাণ গেল যুবকের

পরকীয়া প্রেমে ধরা পড়ে চাঁপাইনবাবগঞ্জে এলাকাবাসীর পিটুনিতে প্রাণ হারিয়েছে এক যুবক। নিহত যুবকের নাম গাজলুর রহমান (২৫)। সে শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের সাহাপাড়া গ্রামের আবুলের পুত্র।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শিবগঞ্জের টোকনা গ্রামের বাশির উদ্দিনের স্ত্রীর (২০) বাড়ি সাহাপাড়া গ্রামে। একই গ্রামের হওয়ার সুবাদে গাজলুর রহমানের সঙ্গে বাশির উদ্দিনের স্ত্রীর পরকীয়া সম্পর্ক ছিল।

এই সম্পর্কের রেশ ধরে মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে গাজলুর রহমান টোকনা গ্রামে এলে বাশির উদ্দিনের সঙ্গে দেখা হয়ে যায়। দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে গাজলু গুলিবর্ষণ করে পালানোর চেষ্টা করে। এ সময় স্থানীয় লোকজন বিষয়টি টের পেয়ে গাজলুকে ধরে পিটিয়ে গুরুতর আহত করে।

পরে পুলিশ খবর পেয়ে গাজলুকে মুমুর্ষ অবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে প্রথমে শিবগঞ্জ হাসপাতালে এবং আজ ভোর পৌনে ৬টার দিকে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। এদিকে সকাল সোয়া ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় গাজলু মারা যায়।

শিবগঞ্জ থানার ওসি এমএম ময়নুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, গাজলুকে উদ্ধারের সময় পুলিশ ঘটনাস্থল থেকে একটি পিস্তুল, ৮ রাউন্ড গুলি ও একটি ম্যাগাজিন উদ্ধার করেছে।

You Might Also Like