সুজান বিয়ে করছেন অর্জুনকে?

গত বছর ১৬ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন বলিউড সুপারস্টার হৃতিক রোশান। এর কারণ হিসেবে সেসময় গুঞ্জন উঠেছিল, হৃতিকের স্ত্রী সুজানের সঙ্গে বলিউডের আরেক জনপ্রিয় অভিনেতা অর্জুন রামপালের সম্পর্ক রয়েছে।

যদিও সে সময় সেই গুঞ্জনকে গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন হৃতিক-সুজান এবং তাদের বন্ধু বলিউড তারকা অর্জুন-মেহের দম্পত্তি। বিচ্ছেদের পর হৃতিক-সুজান দু’জনেই জানিয়েছিলেন, নিজেদের ইচ্ছায় তারা পৃথক হয়েছেন। কিন্তু ২ ছেলের প্রতি দায়িত্ব এবং ভালোবাসা তাদের সব সময়ই থাকবে।

কিন্তু সে সময় আরেক গুঞ্জন শুরু হয়েছিল যে, অর্জুনের সঙ্গে সুজানের সম্পর্কের গুঞ্জনের নেতিবাচক প্রভাব নাকি পড়েছে অর্জুনের দাম্পত্য জীবনে। ফলে দাম্পত্য সম্পর্ক অবনতির দিকে যাচ্ছে অর্জুন-মেহেরের। এ কারণে ১৭ বছরের দাম্পত্যে জীবনের ইতি টানতে চলেছেন অর্জুন-মেহেরও। এ দম্পত্তির রয়েছে দুই মেয়ে।

এদিকে সম্প্রতি বলিউডে নতুন গুঞ্জন চলছে যে, হৃতিকের বন্ধু অভিনেতা অর্জুন রামপালের সঙ্গেই নতুন করে জীবন শুরু করতে চলেছেন হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান। শোনা যাচ্ছে, মেহেরের সঙ্গে বিচ্ছেদের পরই সুজানের সঙ্গে গাটছড়া বাঁধবেন অর্জুন।

অন্যদিকে হৃতিক নাকি সম্পর্কে জড়িয়েছেন কঙ্গনা রাণৌতের সঙ্গে। এমন গুঞ্জনেও তোলপাড় বলিউড। শোনা যাচ্ছে, প্রায়ই হৃতিক-কঙ্গনাকে একসঙ্গে দেখা যাচ্ছে। যদিও পুরো বিষয়টিকে গুজব বলেই উড়িয়ে দিয়েছেন হৃতিক। তবে কে জানে, সুজানের বিয়ের পরই হয়ত কঙ্গনার সঙ্গে নতুন করে গাটছড়া বাঁধবেন হৃতিক রোশানও।

You Might Also Like