অভিনয়ে শহিদের স্ত্রী মীরা

মীরা রাজপুতকে মানুষ আগে তেমন একটা চিনতেন না। কিন্তু যখন শহীদ কাপুরের সঙ্গে তাঁর বিয়ে ঠিক হলো, তিনি বলিউড অভিনেত্রীদের মতোই সেলিব্রেটি হয়ে গেলেন। অভিনেত্রী না হয়েও এত দিন স্টারডমের স্বাদ নেওয়া মীরা এবার বলিউড ডেব্যুটা করেই ফেলবেন।
শহীদ কাপুর অভিনীত ‘একে ভার্সেস এসকে’ ছবিতে একটি অতিথি চরিত্রে পাওয়া যাবে মীরাকে। ছবিটি পরিচালনা করছেন বিক্রমাদিত্য মোটওয়ানে। গতকাল থেকে শুরু হয়েছে এই ছবির শুটিং। এসব খবর জানিয়েছে পিংকভিলা।
তবে এ ব্যাপারে জানতে চাওয়া হলে কোনো কিছুই নিশ্চিত করেননি বিক্রমাদিত্য। বিয়ের পর এই ছবির মাধ্যমেই কাজে ফিরলেন শহীদ। থ্রিলারধর্মী এই ছবিতে শহীদের সঙ্গে কে আছেন অর্থাৎ ‘এসকে’ হিসেবে কে আসবেন তা এখনো জানানো হয়নি। শহীদের আগে এই ছবিতে ‘এসকে’-এর ভূমিকায় অভিনয় করার কথা ছিল সাইফ আলী খানের।
আলিয়া ভাটের সঙ্গে ‘শানদার’ ছবির প্রচারণায় এখন ব্যস্ত সময় কাটাচ্ছেন শহীদ। এ ছাড়া সামনেই মুক্তি পাবে শহীদের আরেকটি ছবি ‘উড়তা পাঞ্জাব’। অভিষেক চৌবে পরিচালিত এই ছবিতে তাঁর সঙ্গে রয়েছেন আলিয়া ভাট ও কারিনা কাপুর খান।
এর বাইরে আরেকটি কাজের জন্য প্রস্তুতি নিচ্ছেন শহীদ। বিশাল ভারদ্বাজের ‘রাঙ্গুন’ ছবিতেও কাজ করবেন তিনি। এতে তাঁর সঙ্গে আরো কাজ করবেন কঙ্গনা রানাউত এবং সাইফ আলী খান।

You Might Also Like