সানি লিওনের গাড়ির রেকর্ড!

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সানি লিওনের জন্য এবার আনা হল ৪০০ গাড়ি ও সমানসংখ্যক সুপার বাইক। না, তাকে উপহার হিসেবে এগুলো দেওয়ার জন্য কেউ নিয়ে আসেননি। সানির নতুন আইটেম সং ‘কামাক্ষী’র শুটিংয়ের জন্য পরিচালক নিজ গরজেই এনেছেন গাড়িগুলো।
দক্ষিণ ভারতের এই গানে পারফর্ম করে একটি রেকর্ডও গড়লেন আবেদনময়ী এই অভিনেত্রী। এর আগে ভারতের কোনো ছবির আইটেম গানে এতসংখ্যক গাড়ি ও বাইক ব্যবহার করা হয়নি। ‘লাভ ইউ আলিয়া’ ছবির আইটেম গান ‘কামাক্ষী’তে ৪০০ গাড়ি ও সমানসংখ্যক বাইক নিয়ে পারফর্ম করেছেন সানি লিওন।
আইটেম গানের জন্য গাড়ি সংগ্রহের বিষয়ে পরিচালক ইন্দ্রজিৎ লঙ্কেশ বলেন, ‘ছবির শুটিংয়ের জন্য গাড়িগুলো আমার এক বন্ধুর কাছ থেকে ধার এনেছি। গাড়ির শখ থাকায় ওর কালেকশনে রয়েছে অসংখ্য কার।’
বন্ধুকে ম্যানেজ করে গাড়ি সংগ্রহ করলেও সানির সিডিউল পেতে পরিচালক ইন্দ্রজিৎ লঙ্কেশকে লম্বা সময় অপেক্ষা করতে হয়েছে। দীর্ঘ তিন মাস অপেক্ষার পর শুটিংয়ের জন্য সময় দিয়েছেন সানি। তাতে ক্ষোভ নেই পরিচালকের। বলেন, ‘সানি লিওনের আচরণ, সহযোগিতা এবং কাজের প্রতি ভালবাসা দেখে আমরা অভিভূত।’
‘কামাক্ষী’ গানে কণ্ঠ দিয়েছেন সন্তোষ ভিনাকি এবং রিচা পাল। গানটির কম্পোজ করেছেন জেসি। ‘লাভ ইউ আলিয়া’ সিনেমার ব্যাকগ্রাউন্ড মিউজিক করেছেন ধর্মা ভিশা।

You Might Also Like