গোমাংস নিয়ে মন্তব্য করে বিতর্কে সোনাক্ষী

একদিনের ব্যবধানে গোমাংস নিষিদ্ধ হওয়া নিয়ে মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন বলিউডের দুই সুন্দরী। দুইদিন আগে মহারাষ্ট্রে সপ্তাহব্যাপী জৈন উৎসবের সময় গোমাংস নিষিদ্ধ হওয়া নিয়ে মন্তব্য করে টুইটারে আক্রান্ত হন সোনম কপুর। মঙ্গলবার একই বিষয় নিয়ে টুইট করে ব্যাপক তোপের মুখে পড়েছেন ‘দাবাং’ তারকা সোনাক্ষী সিনহা।
গোমাংস বিক্রিতে নিষেধাজ্ঞা প্রসঙ্গে মঙ্গলবার রাতে এক টুইটে সোনাক্ষী জানান, এটা কোনো মুক্তবুদ্ধির দেশের কাজ নয়। বরং বলতে হয় ব্যানিস্তান।
তিনি আরও লিখেন, তাহলে কেন অজ্ঞতা/অবজ্ঞাকে ব্যান করা হচ্ছে না? আসামের খাদ্যহীন মানুষের কী হবে? আগে মানুষকে গুরুত্ব দিতে হবে।
এর পর টুইটারে বেশ তোপের মুখে পড়েন সোনাক্ষী। এর আগে সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. হর্ষ বর্ধনের উদ্দেশে করা একটি টুইটের প্রসঙ্গ টেনে আনেন অনেকে। ওই টুইটে তিনি পশুর ওপর পরীক্ষা করে বাজারে ছাড়া প্রসাধনী নিষিদ্ধ করার কথা বলেন। এখন নিষেজ্ঞাধাবিরোধিতাকে অনেকে সোনাক্ষীর দ্বিচারিতা বলছেন।
এবারই প্রথম নয়, এর আগেও টুইটারে তোপের মুখে পড়েছেন হালের এ জনপ্রিয় নায়িকা। এমনকী, অনেকে তার স্থূলতা নিয়ে কথা বলেছেন। সে সময় তার পক্ষে বলিউডের অনেক সেলিব্রেটি টুইট করেন।
সোনাক্ষী বর্তমানে হাঙ্গেরীর বুদাপেস্টে অবস্থান করছেন। সেখানে চলছে নতুন সিনেমা ‘ফোর্স ২’র দৃশ্যায়ন। এতে তার বিপরীতে আছেন জন আব্রাহাম।

You Might Also Like