চট্টগ্রামে ব্যবসায়ী খুন

চট্টগ্রাম জেলার মিরসরাই উপজেলায় মিঠানালার মলিয়াইশ মেজবাহ উদ্দিন(৩২) নামে এক ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

নিহত মেজবা উপজেলার মিঠানালা ইউনিয়নের মলিয়াইশ গ্রামের আজিজ উল্লাহ ভূঁইয়া বাড়ির জামাল উল্লাহর ছেলে। তার স্ত্রী এবং একটি শিশু কন্যা রয়েছে।

রোববার ভোরে লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহতের স্বজনদের বরাত দিয়ে ওসি জানান, উপজেলার সাধুর বাজার ট্যাক্সিস্ট্যান্ডে মেজবাহর ক্যাবল নেটওয়ার্কের ব্যবসা প্রতিষ্ঠান ছিল। প্রতিষ্ঠান বন্ধ করে শনিবার রাত ১১টার দিকে তিনি তার প্রতিষ্ঠান বন্ধ করেন। রাত ২টা পর্যন্ত বাড়ি না ফেরায় তার স্ত্রী মেজবাহর মাকে জানান। এরপর তার ভাই বাড়ির অদূরে লাশ খুঁজে পায়।

স্বজনদের অভিযোগ, কয়েক বছর ধরে চলাচলের একটি রাস্তা নিয়ে স্থানীয় অহিদের সঙ্গে তাদের বিবাদ চলে আসছিল। এছাড়া কয়েকদিন আগে কিছু সন্ত্রাসী তার কাছে চাঁদা দাবি করে।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ইমতিয়াজ এমকে ভূঁইয়া জানান, রাতে খুন হয়া মেজবাহ উদ্দিনের লাশ রোববার সকালে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ(চমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মেজবার বুকে গুলির চিহ্ন ও শরীরে ধারালোর অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তবে এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি।

You Might Also Like