সিলেটে গণজাগরণ মঞ্চ কর্মীর লাশ উদ্ধার

সিলেট মহানগরীতে মোহাম্মদ শাহরিয়ার মজুমদার নামে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। তিনি সিলেট গণজাগরণ মঞ্চের কর্মী ছিলেন। সিলেটের সুরমা আবাসিক এলাকার একটি বাসার ৪ তলার একটি কক্ষে জানালায় বেল্ট দিয়ে ঝুলন্ত অবস্থায় শাহরিয়ারের লাশ পাওয়া যায়।
শাহরিয়ারের রুমমেটরা জানান, বিকেলে তাকে রুমে রেখে বের হয়ে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মেসে ফিরে অনেক ডাকাডাকির পরও দরজা না খোলায় পুলিশকে খবর দেন।
পুলিশ জানায়, রাত আটটার দিকে শাহরিয়ারের কয়েকজন রুমমেট মেসে ফিরে অনেক ডাকাডাকির পরও দরজা না খোলায় পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে দরজা ভেঙে জানালার গ্রিলের সঙ্গে বেল্ট দিয়ে ফাঁস লাগানো অবস্থায় তাঁর লাশ উদ্ধার করে।
ঘটনাস্থলে ছিলেন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুহেল আহমদ। তিনি জানান, ঘটনাটি রহস্যজনক বলে মনে করায় পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ‘অপরাধ বিশেষজ্ঞ’দের খবর দেওয়া হয়েছে। রাত ১১টার দিকে মরদেহ ওই ঘরের মেঝেতে রাখা ছিল। খবর পেয়ে শাহজালাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মো. আমিনুল হক ভূঁইয়া, অধ্যাপক মুহম্মদ জাফর ইকবালসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষকেরা ঘটনাস্থলে গেছেন।

You Might Also Like