‘মুসলিমদের দুটির বেশি সন্তান হলে শাস্তি দেওয়া উচিত’

ভারতে ধর্মভিত্তিক আদমশুমারিতে মুসলিম জনসংখ্যা বৃদ্ধির হারের প্রসঙ্গ তুলে বিতর্কিত মন্তব্য করলেন বিশ্ব হিন্দু পরিষদের সভাপতি প্রবীণ তোগাড়িয়া। দিল্লিতে হিন্দু পরিষদের এক সম্মেলনে এই নেতা বলেন, মুসলিম দম্পতির দুটির বেশি সন্তান হলে শাস্তি পাওয়া উচিত। তাঁর যুক্তি, শাস্তির ভয় না থাকলে মুসলিমরা কিছুতেই জনসংখ্যা নিয়ন্ত্রণে উদ্যোগী হবে না।
এর আগেও মুসলিম জনসংখ্যা বৃদ্ধি নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন তোগাড়িয়া। সে সময় তিনি বলেছিলেন, ‘জনসংখ্যা জিহাদের ফলে হিন্দু বিলুপ্ত হতে পারে, এ জন্য সারা দেশে দুই-সন্তান আইন প্রণয়ন করা উচিত।’ সঙ্গে এও বলেছিলেন যে, ‘হিন্দু জনসংখ্যা দ্রুত বিলুপ্তির দিকে এগিয়ে যাচ্ছে। অন্যদিকে মুসলমানদের জনসংখ্যা ক্রমে বৃদ্ধি পাচ্ছে।’ তিনি যুক্তি দেখান, যদি এ রকম পরিস্থিতি চলতে থাকে তাহলে ভারত থেকে হিন্দু সাফ হয়ে যাবে, যে রকম আফগানিস্তান এবং কাশ্মীরে হয়েছে। ৫ সেপ্টেম্বর সাধু সম্মেলনে বিষয়টি তোলা হবে বলেও জানান তোগাড়িয়া।
প্রসঙ্গত, ২০০১ থেকে ২০১১ সাল পর্যন্ত আদমশুমারির প্রতিবেদন অনুযায়ী, ভারতের মোট ১২১.০৯ কোটি জনসংখ্যার মধ্যে মুসলিম ১৭ কোটি ২২ লাখ। ২০০১ সালে এই সংখ্যা ছিল ১৪ কোটি ৭৪ লাখ।

You Might Also Like