মডেল কন্যার সঙ্গে হোটেলে আফ্রিদি!

পাকিস্তানের তারকা ক্রিকেটার শহীদ আফ্রিদি ভারতীয় মডেল কন্যার সঙ্গে গোপনে সময় কাটাচ্ছেন বলে খবর রটেছে। ভারতীয় সংবাদমাধ্যম গুলো থেকে জানানো হয়, আরশি খান নামের এক মডেলের সঙ্গে দুবাইয়ের হোটেলে ব্যস্ত সময় পার করছেন পাকিস্তানি এ অলরাউন্ডার।
ইংল্যান্ডের ঘরোয়া টি-টোয়েন্টি আসরের ফাইনালে গত শনিবার আফ্রিদি খেলেছেন।
ভারতীয় সংবাদমাধ্যম গুলো জানাচ্ছে, এরপরই আফ্রিদি দুবাইয়ে চলে যান। সেখানকার এক সেভেনস্টার হোটেলে উঠেন তিনি। হোটেলেই সাক্ষাত করেন আরশি খানের সঙ্গে।
ভারতীয় সংবাদমাধ্যমের একটি সূত্র থেকে জানা যায়, ভোপালে বাড়ি হলেও সম্প্রতি আরশি খান মুম্বাইয়ে বাড়ি কিনেছেন। ২-৩ মাস পরপর তিনি দুবাই ভ্রমণে যান। সূত্রটি থেকে আরও জানা যায়, এবার আফ্রিদির সঙ্গে দেখা করতেই আরশি খান দুবাইয়ে গিয়েছেন।
ভারতীয় এ মডেল কন্যা এর আগেও আফ্রিদির সঙ্গে ব্যস্ত সময় কাটিয়েছেন। তার ঘনিষ্ঠ সূত্র থেকে জানা যায়, দক্ষিণ মুম্বাইয়ের কলাবায় তাজমহল হোটেলে এর আগে আফ্রিদি-আরশি সাক্ষাৎ করেছিলেন।
এ ব্যাপারে ভারতের জনপ্রিয় সংবাদমাধ্যম ‘ইন্ডিয়াওয়ার’ আরশির সঙ্গে যোগাযোগ করলে তিনি মুঠোফোনে জানান, আমার অনেক বন্ধু-বান্ধব এবং আত্মীয়-স্বজন দুবাইয়ে থাকেন। তাই তাদের জন্য এখানে আসা হয়। পাকিস্তানের অনেক ক্রিকেটার এখানে বেড়াতে আসেন, কেনাকাটা করেন, পার্টি আয়োজন করেন। তাদের সঙ্গে এখানে দেখা হওয়াটা অস্বাভাবিক নয়। তাই বলে এটা সত্যি নয় যে, আমি আফ্রিদির সঙ্গে হোটেলের একই রুমে রাত কাটিয়েছি।
তবে, সূত্র জানায় আরশি খান গত দুইদিন আফ্রিদির সঙ্গে হোটেলে ছিলেন। তাদের বেশ অন্তরঙ্গ মুহূর্তে সময় পার করতে দেখা যায়।

You Might Also Like