আশুলিয়ায় অপহৃত গৃহবধূ নেত্রকোনায় উদ্ধার: আটক ২

আশুলিয়া থেকে অপহৃত গৃহবধূ রোকসানাকে নেত্রকোনা থানা পুলিশ উদ্ধার করেছে। এ ঘটনায় জড়িত দুই অপহরণকারীকে আটক করা হয়েছে।

সোমবার ভোরে নেত্রকোনার দুর্গাপুর থানার বাসস্ট্যান্ড মহাসড়কে চেকপোস্ট বসিয়ে ট্রাক থেকে তাকে উদ্ধার করা হয়। অপহৃতা রোকসানা আশুলিয়ার চারাবাগ এলাকার স্থানীয় ব্যবসায়ী রস্তম আলীর ছোট ছেলে মোশারফ মিয়ার স্ত্রী।

অপহৃতা গৃহবধূর পরিবারের অভিযোগ, ছোট ভাই মোশারফের স্ত্রী রোকসানার সঙ্গে বড় ভাই জামানের দীর্ঘদিন যাবৎ পরকীয়ার সর্ম্পক চলে আসছিল। বিষয়টি টের পেয়ে সংসার ভেঙে যাওয়ার ভয়ে জামানের স্ত্রী রুবি আক্তার বাড়ির ভাড়াটিয়া দিয়ে রোকসানাকে হত্যার উদ্দেশে অপহরণ করে।

পুলিশ জানায়, গত শুক্রবার রাতে রোকসানা আক্তার নিখোঁজ হন। এ ঘটনায় শনিবার সকালে রোকসানাকে না পেয়ে আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন স্বামী মোশারফ মিয়া। এর তিন দিন পর সোমবার সকালে নেত্রকোনার দুর্গাপুর থানার বাসস্ট্যান্ড মহাসড়কে চেকপোষ্ট বসিয়ে ট্রাক থেকে তাকে উদ্ধার করে নেত্রকোনা পুলিশ। এ সময় অপহরণকারী সন্দেহে লাকী ও ফারুক নামে দুইজনকে আটক করে পুলিশ।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বিষয়টি নিশ্চিত করে বলেন, গৃহবধূ রোকসানাকে আশুলিয়া থানায় নিয়ে আসার জন্য ইতোমধ্যে পুলিশের একটি দল নেত্রকোনায় পাঠানো হয়েছে।

You Might Also Like