বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিকাকে ধর্ষণ

ধর্মান্তরিত হয়ে বিয়ে করার প্রলোভন দিয়ে এক মুসলিম কলেজ ছাত্রীর সাথে দৈহিক সম্পর্ক গড়ে তোলার পর বিয়ে করতে অস্বীকার করায় প্রেমিকের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেছে ওই ছাত্রী।

এ ঘটনায় হিন্দু ধর্মাবলম্বী কথিত প্রেমিক রকি কুমার সরকার (রকি) নামে এক পলিটেকনিক কলেজ ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ।

জয়পুরহাটের আক্কেলপুরে এ ঘটনাটি ঘটেছে ।

রকি জয়পুরহাট শহরের সাইবারটেক পলিটেকনিক নামের একটি প্রাইভেট কলেজের সিভিল ইঞ্জিনিয়ারিংয়ের প্রথম বর্ষের ছাত্র।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আশরাফুল ইসলাম জানান, আক্কেলপুর উপজেলার রুকিন্দীপুর ইউনিয়নের মাস্টার পাড়ার অখিল চন্দ্র সরকারের কলেজ পড়–য়া ছেলে রকি কুমার সরকার একই এলাকার জামালগঞ্জ কলেজে পড়–য়া এক মুসলিম ছাত্রীর সাথে ইসলাম ধর্ম গ্রহণ করে মুসলিম হয়ে বিয়ে করবে- এ প্রলোভন দিয়ে তার সাথে প্রেমের সর্ম্পক গড়ে তোলে।

এরই এক পর্যায়ে ২/৩দিন আগে রকি তাকে ফুসলিয়ে নিজ বাড়িতে গোপনে ডেকে নিয়ে দৈহিক সম্পর্ক স্থাপন করে। কিন্তু এরপর ভ- প্রেমিক রকি ওই কলেজ ছাত্রীকে বিয়ে করতে অস্বীকার করে।

এ ঘটনায় গতকাল রোববার রাতে কথিত প্রেমিকা (কলেজ ছাত্রী) নিজে বাদী হয়ে তার ভ- প্রেমিক রকির বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করলে রাতেই পুলিশ রকিকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে ।

ডাক্তারী পরীক্ষার জন্য মামলার বাদী ওই কলেজ ছাত্রীকে থানা হেফাজতে নেয়া হয়েছে বলে ওসি জানান।

কলেজ ছাত্রী সাংবাদিকদের জানান, রকির সাথে তার প্রেমের সর্ম্পক প্রায় ৩ বছরের। ইসলাম ধর্ম গ্রহণ করে মুসলিম হয়ে রকি তাকে বিয়ে করবে এ কথা বলেই সে তার সাথে প্রেমের সর্ম্পক গড়ে তুলেছিল।

You Might Also Like