ঐশ্বরিয়ার ‘জাজবা’ সিনেমার পোস্টার প্রকাশিত

দীর্ঘ বিরতির পর আবারো ফিরছেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। জাজবা সিনেমার মাধ্যমে আবারো রূপালি পর্দায় দেখা যাবে তাকে। সম্প্রতি প্রকাশ হয়েছে সিনেমাটির পোস্টার। সেখানে দেখা গেছে সময়ের বিপরীতে ঐশ্বরিয়া এবং ইরফানের দৌড়।

গত ১৫ আগস্ট প্রকাশ করা হয় জাজবা সিনেমার পোস্টার। এটিতে দেখা যাচ্ছে অ্যাশ এবং ইরফান দুজনে দৌড়াচ্ছেন এবং তাদের পেছনে একটি মস্ত বড় ঘড়ি। একই দিনে প্রকাশ করার কথা ছিল সিনেমার ট্রেইলার। কিন্তু তা পিছিয়ে পরে ২৭ আগস্ট করা হয়েছে।

এদিকে স্ত্রীর সিনেমার পোস্টার টুইটারে পোস্ট করেছেন অভিষেক বচ্চন। পোস্টার প্রকাশের পাশাপাশি ক্যাপশন হিসেবে তিনি লিখেছেন, ‘জাজবা সিনেমার পোস্টার। আশাকরি আপনারা পছন্দ করবেন।’

পাঁচ বছর আগে ২০১০ সালে গুজারিশ সিনেমায় শেষবার দেখা গিয়েছিল ঐশ্বরিয়াকে। সঞ্জয় গুপ্তা পরিচালিত জাজবা সিনেমায় মাধ্যমে আবারো ফিরছেন তিনি।

সিনেমায় একজন আইনজীবীর ভূমিকায় অভিনয় করছেন অ্যাশ। অন্যদিকে একজন বহিষ্কৃত পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে ইরফানকে। এছাড়া সিনেমাটিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সাবানা আজমি। এছাড়া আরো রয়েছেন জ্যাকি শ্রোফ, অতুল কুলকার্নি, চন্দন রয় সান্যাল সহ অনেকে। আগামী ৯ অক্টোবর মুক্তি পাবে জাজবা সিনেমাটি।

You Might Also Like