সালমানেই বিশ্বাসী কঙ্গনা

বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌত এখন ব্যস্ত রয়েছেন তার পরবর্তী সিনেমা কাট্টি বাট্টি নিয়ে। আর সিনেমাটির জন্য তার নাম প্রস্তাব করায় অভিনেতা সালমান খানের কাছে বিশেষ কৃতজ্ঞ বলে জানিয়েছেন এ অভিনেত্রী ।

গত বুধবার একটি রেডিও স্টেশনে কাট্টি বাট্টি সিনেমার প্রচারণায় গিয়েছিলেন কঙ্গনা। এ সময় তার সঙ্গে ছিলেন সিনেমাটিতে তার সহ-অভিনেতা ইমরান খান। এক পর্যায়ে এ অভিনেত্রীকে সিনেমাটির পায়েল চরিত্রে অভিনয় করতে সালমান তাকে রাজি করিয়েছেন সে বিষয়ে বলতে বলা হয়।

তখন কঙ্গনা বলেন, ‘সালমান আমাকে রাজি করায়নি। কিন্তু তিনি আমাকে ফোন করেছিলেন কাট্টি বাট্টি সিনেমার স্ক্রিপ্ট সম্পর্কে বলার জন্য। আমি অত্যন্ত আনন্দিত যে তিনি এটি করেছেন। কারণ কুইন সিনেমায় অভিনয়ের পর আমার কাছে নারী কেন্দ্রিক সিনেমার জন্য অনেক প্রস্তাব আসতে শুরু করেছিল। আমি সেগুলোকে গুরুত্ব সহকারে ভেবেছি। কিন্তু এ সিনেমাটি নিয়ে আমাকে বিশেষ করে তেমন ভাবতে হয়নি।’

তিনি আরো বলেন, ‘সালমান আমার বন্ধু এবং তাকে অনেক বিশ্বাস করি। তিনি যখন আমাকে বললেন স্ক্রিপ্ট শোনার জন্য আমি রাজি হই। স্ক্রিপ্ট শোনার এক সেকেন্ডের মধ্যেই আমি ‘হ্যাঁ’ বলে দিই।’

কাট্টি বাট্টি সিনেমায় কঙ্গনা একজন স্বাধীনচেতা, সাহসী মেয়ের চরিত্রে অভিনয় করেছেন। তবে এ অভিনেত্রী জানান সিনেমায় পায়েল চরিত্রটি তার সম্প্রতি মুক্তিপ্রাপ্ত তানু ওয়েডস মানু রিটার্নস সিনেমার তানুজা চরিত্র থেকে সম্পূর্ণ আলাদা।

নিখিল আদভানি পরিচালিত কাট্টি বাট্টি সিনেমাটি মুক্তি পাবে আগামী ১৮ সেপ্টেম্বর।

You Might Also Like