সিলেট-ঢাকা মহাসড়কে বুধবার বাস ধর্মঘট

সিলেট-ঢাকা মহাসড়কে আগামীকাল বুধবার বাস ধর্মঘটের ডাক দিয়েছে সিলেট জেলা পরিবহণ শ্রমিক ইউনিয়ন। মঙ্গলবার বিকেলে ধর্মঘটের বিষয়টি গণমাধ্যমকে জানান ইউনিয়নের জেলা সভাপতি সেলিম আহমদ ফলিক।

সোমবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে ঢাকার সায়েদাবাদ বাস টার্মিনালে সিলেটগামী একটি বাসের চালক শিবু চন্দ্র দেবকে পিটিয়ে হত্যার প্রতিবাদে এই ধর্মঘটের ডাক দেওয়া হয়েছে বলে জানিয়েছেন ফলিক।

এর আগে সোমবার দিবাগত রাতে এ সংক্রান্ত একটি সংবাদ রাইজিংবিডি ডটকমে প্রকাশিত হয়েছিল। সংবাদটির শিরোনাম ছিল, ‘চালককে মেরেই ফেললেন যাত্রীরা’।

সংবাদে প্রত্যক্ষদর্শী শামীম আহমেদের বরাত দিয়ে উল্লেখ করা হয়, ‘সায়েদাবাদ বাস টার্মিনালে সিলেটগামী একটি বাস যাত্রী নিয়ে অপেক্ষা করছিল। যাত্রীদের অভিযোগ, তারা রাত ৮টা থেকে বাসে বসে থাকলেও ছাড়ব ছাড়ব করে রাত ১১টা পার করেন চালক। দেরি হওয়ায় যাত্রীরা ক্ষিপ্ত হয়ে ওঠেন। যাত্রীদের অসন্তোষের মুখে বাসচালক শিবু চন্দ্র দেব আরো যাত্রী নেওয়া হবে বলে চিৎকার দিয়ে ওঠেন। এ সময় উত্তেজিত যাত্রীরা ক্ষিপ্ত হয়ে ওই চালকে বেধড়ক মারধর করেন। এতে চালক জ্ঞান হারিয়ে ফেলেন। পরে তাকে একটি সিএনজিচালিত অটোরিকশায় করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।’

You Might Also Like