মেসি-নেইমারের ছোঁয়ায় জয়ের ধারায় বার্সা

টানা তিনটি ম্যাচে পরাজয়। ট্রেবল জয়ী বার্সেলোনার খেলা দেখা অনেকেই বিস্মিত। দলের সেরা তারকাদের ছাড়া চেনাই যাচ্ছিল না কাতালানদের। ছুটি কাটিয়ে বুধবার দলে ফিরলেন দলের সেরা তারকা লিওনেল মেসি এবং নেইমার। আর তাতেই যেন আবার হারানো জাদুর কাঠি খুঁজে পায় লুইস এনরিকের দল। দুই তারকার নৈপুণ্যে রোমাকে হারিয়ে জন গাম্পার ট্রফি ধরে রাখলো বার্সেলোনা।

বুধবার রাতে ন্যু ক্যাম্পে ইতালির ক্লাব রোমার বিপক্ষে নেইমার, মেসি ও ইভান রাকিটিচের গোলে ৩-০ গোলে জয় তুলে নেয় বার্সেলোনা। এ জয়ে হারের বৃত্ত থেকে বেরিয়ে এলো বার্সেলোনা। এর আগে ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে টানা তিন ম্যাচ হেরেছিল কাতালানরা।

২৬ মিনিটে নেইমারের গোলে এগিয়ে যায় বার্সেলোনা। বক্সের বাইরে থেকে দুর্দান্ত ভলিতে ম্যাথিউকে বল দেন লিওনেল মেসি। এর পর ম্যাথিউয়ের কাছ থেকে বল পেয়ে গোলরক্ষককে কাটিয়ে জালে জড়ান এই ব্রাজিলিয়ান তারকা।

৪১ মিনিটে দলের লিড দ্বিগুণ করেন টানা চারবারের ব্যালন ডি’অর জয়ী লিওনেল মেসি। বক্সের ভিতর থেকে মেসি দিকে ব্যাকপাস করেন নেইমার। বল পেয়ে নিখুঁত শটে লক্ষ্যভেদ করেন মেসি।

এরপর খেলার ৬৬ মিনিটে বার্সেলোনার জয় নিশ্চিত করেন রাকিটিচ। বক্সের অনেক বাইরে থেকে দুর্দান্ত শটে গোল করেন এই ক্রোয়েসিয়ান।

You Might Also Like