সেলফিতে পিতা-পুত্র

“ভাইয়া সেলফি লে লে রে…” না ভাই নয়, বাবার সঙ্গে সেলফি তুলছেন ছোটা বচ্চন। শুধু তুললেন না, সেই ছবি পোস্টও করলেন সোশ্যাল মিডিয়ায়। সঙ্গে লিখছেন, “ বাবাই আমার অনুপ্রেরণা। এই বয়সেও তিনি যেভাবে নিজেকে নতুন আঙ্গিকে রুপোলি পর্দায় মেলে ধরছেন সেটাই আমার ইন্সপিরেশন”।

একই সঙ্গে অমিতাভকে জীবন্ত কিংবদন্তী বলে উল্লেখ করে অভিষেক জানিয়েছেন, “তিনি সূর্যের মতো, এই সূর্যের আলোয় বাকিদের নিজেদের খুঁজে নিতে হবে”। তাইতো বাবা যে সুপার স্টারডম অর্জন করেছেন, তা পাওয়ার চেষ্টাও করেন না অভিষেক। কারণ, তাঁর মতে কীর্তির ধারেপাশে পৌঁছানোও কারুর পক্ষে সম্ভব নয় এবং তার চেষ্টাও করা উচিত নয়।

‘দিওয়ার’ থেকে ‘জঞ্জির’, ‘ডন, ‘শোলে’, ‘নমক হালাল’, ‘অভিমান’-এর মতো একের পর এক হিট ছবি বলিউডকে উপহার দিয়েছেন শাহেনশা। আর এখনও এই সিলসিলা জারি রেখেছেন তিনি। ৭২-এর দোরগোড়ায় দাঁড়িয়েও তিনি পালা দিয়ে অভিনয় করে চলেছেন আজকের হিরোদের সঙ্গে। পদ্মশ্রী, পদ্মভূষণ এবং পদ্মবিভূষণের মতো সম্মান রয়েছে তার ঘরে।

বর্তমানে বিজয় নাম্বিয়ারের আগামী সিনেমা ‘ওয়াজির’-এ আবার পর্দায় দেখা যাবে বিগ-বিকে। ‘ওয়াজির’-এ এক পক্ষাঘাতগ্রস্ত গ্র্যান্ডমাস্টারের ভূমিকায় দেখা যাবে অমিতাভকে। এই সিনেমায় তাঁর সঙ্গে অভিনয় করেছেন ফারহান আখতার ও অদিতি রাও।

You Might Also Like