শাহরুখ খানের ওপর থেকে নিষেধাজ্ঞা তুলে নিল ওয়াংখেড়ে স্টেডিয়াম কর্তৃপক্ষ

বালিউড বাদশা শাহরুখ খানের ওপর থেকে নেমে গেলে একটি নিষেধাজ্ঞার খড়্গ। তিনি এখন ওয়াংখেড়ে স্টেডিয়ামে প্রবেশ করতে পারবেন।

রোববার ভারতের মুম্বাই ক্রিকেট অ্যাসোসিয়েশন (এমসিএ) ঘরোয়া বৈঠকে শাহরুখ খানের ওপর থেকে নিষেধাজ্ঞা প্রত্যাহারের সিদ্ধান্ত নেওয়া হয়। এমসিএর এই সিদ্ধান্তে স্বস্তি প্রকাশ করেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ও কলকাতা নাইট রাইডার্স ও ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ সংস্থা (বিসিসিআই)।

২০১২ সালে স্টেডিয়ামে নিরাপত্তাকর্মীদের সঙ্গে খারাপ ব্যবহার করার অভিযোগে শাহরুখ খানকে ওয়াংখেড়ে স্টেডিয়ামে পাঁচ বছর নিষিদ্ধ করা হয়। তিনি নিরাপত্তাকর্মীর দিকে উগ্রভাবে ধেয়ে আসেন এবং শাশান।

নিষেধাজ্ঞার তিন বছর শেষে অর্থাৎ আরো দুই বছর বাকি থাকতেই সিদ্ধান্ত বদলাতে হলো এমসিএকে। কারণ ভারতীয় ক্রিকেট ও ক্রীড়াক্ষেত্রে প্রভাব বিস্তারিকারী শাহরুখ খান এখন সবার নজরে, তাকে মাঠে দেখতে চায় দর্শক ও পৃষ্ঠপোষকরা।

এদিকে এমসিএর ম্যানেজিং কমিটি জানিয়েছে, শাহরুখের ওপর পাঁচ বছরের নিষেধাজ্ঞা শেষ হওয়ার কথা ২০১৭ সালে। কিন্তু ততদিন তাকে নিষেধাজ্ঞায় থাকতে হবে না। কারণ তার আচরণে এখন এমসিএ খুশি। তিনি কখনো জোর করে স্টেডিয়ামে ঢোকার চেষ্টা করেননি। এ ব্যাপারে কোনো প্রভাবও খাটানোর চেষ্টা করেননি। ফলে এমসিএ তার ওপর সন্তুষ হয়ে দুই বছর আগেই তার ওপর থেকে নিষেধাজ্ঞা প্রত্যাহার করে নিচ্ছে।

তথ্যসূত্র : টাইমস অব ইন্ডিয়া অনলাইন।

You Might Also Like