নাস্তিকদের দেশের জনগণ বরদাশত করবে না : আল্লামা শফী

সাংস্কৃতিক অঙ্গণ এবং সমাজের বিভিন্ন ক্ষেত্রে আল্লাহ ও রাসূলের শত্রু ‘নাস্তিকদের’ তৎপরতা রুখে দেওয়ার আহবান জানিয়েছেন হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ্ আহমদ শফী। তিনি বলেছেন, আল্লাহ ও রাসুলের শত্রু নাস্তিকদের অপতৎপরতা দেশের জনগণ বরদাশত করবে না। নাস্তিক্যবাদী শক্তির বিরুদ্ধে হেফাজতে ইসলাম কিয়ামত পর্যন্ত লড়ে যাবে, ইনশাআল্লাহ।

শুক্রবার চট্টগ্রাম নগরীর ঐতিহাসিক লালদীঘি ময়দানে হেফাজতে ইসলামের শানে রেসালাত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান। দুই দিনের এই সম্মেলন শেষ হবে শনিবার।

তার সংগঠনের আন্দোলন সম্পর্কে হেফাজতের আমির বলেন, আমরা কারো বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করিনি। আল্লাহ ও রাসুলের দুশমনদের বিরুদ্ধে ময়দানে নেমেছি আমরা।

কাউকে ক্ষমতায় নেয়া কিংবা ক্ষমতাচ্যুত করা তাদের উদ্দেশ্য নয় বলে আবারও জানান তিনি।

হেফাজতের বিরোধিতাকারীদের উদ্দেশে আল্লামা শফী বলেন, হেফাজতের দাবি ও ঈমানি আন্দোলন বুঝতে চেষ্টা করুন, হৃদয় দিয়ে অনুধাবন করুন। অযথা মিথ্যাচার করবেন না; বিশেষ কোনো উদ্দেশ্যে বিভ্রান্তি ছড়াবেন না।

হেফাজতের ঘোষিত ১৩ দফা দাবির সপক্ষে আল্লামা শফী বলেন, ১৩ দফা বাস্তবায়িত হলে সমাজে অপরাধপ্রবণতা থাকবে না। মানবাধিকার প্রতিষ্ঠিত হবে, নারী তার মর্যাদা ও প্রাপ্য অধিকার ফিরে পাবে। ঘরে-বাইরে-কর্মস্থলে পূর্ণ নিরাপত্তা ও সম্মানের সঙ্গে জীবনযাপন করতে পারবে নারীরা।

You Might Also Like