সাড়া ফেলেছে অক্ষয়-সিদ্বার্থের ‘অ্যান্থেম’

প্রকাশ পেয়েছে বলিউডের বহুল আলোচিত ব্রাদার্স সিনেমার নতুন গান। ‘অ্যান্থেম’ নামক এই গানটি প্রকাশের পরপরই দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলেছে।

এর আগে সিনেমাটির একটি আইটেম গান ‘মেরা নাম মেরি’ মুক্তি পেয়েছিল। কারিনা কাপুর অভিনীত এই আইটেম গানটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘অ্যান্থেম’ শিরোনামের গানটিতে সিদ্ধার্থ মালহোত্রা আর অক্ষয় কুমারকে শরীরচর্চা করতে দেখা গেছে। গানটি শুরু হয়েছে অক্ষয় কুমার আর সিদ্ধার্থ মালহোত্রার পরিচয় দিয়ে। রিংয়ে যাওয়ার আগের প্র্যাকটিস নিয়ে তৈরি হয়েছে গানটি।

গানটি গেয়েছেন বিশাল দাদলানি। কম্পোজ় করেছেন অজয়-অতুল।

২০১১ সালে মুক্তিপ্রাপ্ত হলিউড সিনেমা ওয়ারিয়র থেকে অনুপ্রাণিত হয়ে নির্মাণ করা হয়েছে সিনেমাটি। তবে নির্মাতা কারণ মালহোত্রা ব্রাদার্স সিনেমায় বিশেষ টুইস্ট রেখেছেন বলে জানা গেছে। ওয়ারিয়র সিনেমায় প্রধান দুই চরিত্রে অভিনয় করেছিলেন টম হার্ডি এবং জোয়েল এডগারটন। এদিকে ব্রাদার্স সিনেমায় মূল দুই চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার এবং সিদ্ধার্থ মালহোত্রা।

সিনেমার কাহিনিতে দেখা যাবে, দুই ভাই যাদের মধ্যে সম্পর্ক খুব একটা ভালো যাচ্ছে না। তারা একটি মার্শাল আর্ট টুর্নামেন্টে অংশগ্রহণ করেছেন এবং পরস্পরের মুখোমুখি হয়েছেন।

সিনেমাটি প্রযোজনা করেছেন ধর্মা প্রডাকশন। সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার, জ্যাকুলিন ফার্নান্দেজ, সিদ্ধার্থ মালহোত্রা, জ্যাকি শ্রোফ, শেফালি শাহসহ অনেকে। আগামী ১৪ আগস্ট বলিউডে মুক্তি পাবে সিনেমাটি।

You Might Also Like