নিউইয়র্কে বেবী নাজনীনের একক সংগীত সন্ধ্যা

প্রবাসী বাংলাদেশিদের হৃদয় জয় করলেন ব্ল্যাক ডায়মন্ড খ্যাত কণ্ঠ শিল্পী বেবী নাজনীন। রবিবার নিউইয়র্কের কুইন্স প্যালেসে কানায় কানায় দর্শকপূর্ণ মিলনায়তনে একক সংগীত সন্ধ্যায় তার জনপ্রিয় গানগুলো গেয়ে দর্শক শ্রোতাদের বিমোহিত করলেন বেবী নাজনীন।

জিল্লুর রহমান জিল্লু ও জসীম ভূঁইয়ার সার্বিক সহযোগিতায় ফ্রেন্ডস এন্ড ফেমিলি আয়োজিত ঈদ পুণর্মিলনী ও একক সংগীত সন্ধ্যা উদযাপন কমিটির আহবায়কের দায়িত্ব পালন করেন মিজান উদ্দিন ও সদস্য সচিব সারোয়ার খান বাবু, যুগ্ম আাহবায়ক এবাদ চৌধুরি ও শাহাদাত হোসেন রাজু। এতে অতিথি গায়িকা হিসেবে বেবী নাজনীনকে সহায়তা করেন তার ছোট বোন লিনি সাবরীন।

টানা চারঘন্টা গানের সুরে দর্শকদের মুগ্ধ  করেন বেবী নাজনীন।  রবীন্দ্র সংগীতের মাধ্যমে সন্ধ্যাটির শুরু হলেও নজরুল, ক্ল্যাসিক, পল্লীগীতি, গজল কি ছিলোনা তাতে? এককের পর এক ক্লান্তিহীন ভাবে গেয়ে চলেন তিনি।

অনুষ্ঠানের শেষ পর্বে সঙ্গীতাঙ্গনে শিল্পীর অবদান উল্লেখ করে শুভেচ্ছা বক্তব্য রাখেন জাস্ট সম্পাদক মুশফিকুল ফজল আনসারী, রাজনীতিক এমরান সালেহ প্রিন্স, জিল্লুর রহমান জিল্লু ও জসীম উদ্দিন ভূঁইয়া । কোনো ধরনের প্রবেশ মূল্য ছাড়াই নানা বয়সী শত শত প্রবাসী একক সংগীতানুষ্ঠানে এসে যোগ দেন।

অনুষ্ঠানে সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যাক্তিার উস্থিত ছিলেন।

You Might Also Like