ইয়াবাসহ পুলিশ সদস্য আটক

কক্সবাজার আদালতে নিরাপত্তার কাজে নিয়োজিত সাদ্দাম নামের পুলিশের এক সদস্যকে ২৩ হাজার ইয়াবাসহ আটক করেছে পুলিশ।

সোমবার দুপুর ১ টার দিকে কক্সবাজার শহরের কলাতী হোটেল-মোটেল জোন থেকে ইয়াবা বিক্রিকালে সদর থানার ওসি (তদন্ত) বখতিয়ার উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ তাকে ইয়াবাসহ আটক করে থানায় নিয়ে যায়। আটকের পর বিষয়টি গোপন করতে তৎপর হয়ে ওঠে পুলিশের একটি দল। শেষ পর্যন্ত মামলা দায়ের করে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। তবে এ নিয়ে পুলিশের কোনো কর্মকর্তা কথা বলতে রাজি হননি।

নাম প্রকাশ না করার শর্তে জেলা পুলিশের একটি সূত্র জানিয়েছে, সাদ্দাম নামে পুলিশের এ কনস্টেবল আদালতে নিরাপত্তার দায়িত্ব পালন করেন। সোমবার তিনি আদালতে দায়িত্ব পালন না করে কলাতলী হোটেল-মোটেল জোন এলাকায় অবস্থান করেন। ওই সময় ক্রেতা সেজে জেলা গোয়েন্দা পুলিশের এক সদস্যের কাছে ইয়াবা বিক্রি করতে গেলে সদর থানা পুলিশ তাকে আটক করে। আটক সাদ্দামের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। যার তদন্ত কর্মকর্তা সদর থানার এসআই কাওসার।

তবে সদর থানার এস আই কাওসার জানান, তিনি থানার বাইরে রয়েছে। তাই বিষয়টি নিয়ে এখনো অবগত নয়। থানায় গেলে জানতে পারা যাবে।

অভিযান পরিচালনাকারী কর্মকর্তা ওসি (তদন্ত) বখতিয়ার উদ্দিন জানান, পুলিশ কনস্টেবল সাদ্দামকে আটক করা হয়েছে। কিন্তু কি কারণে সাদ্দামকে আটক করা হয়েছে তা জানাতে তিনি অপারগতা প্রকাশ করেছেন।

এদিকে কক্সবাজার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের প্রশাসনিক কর্মকর্তা সাদ্দাম ইয়াবাসহ পুলিশের হাতে আটক হয়েছে বলে নিশ্চিত করেছেন।

You Might Also Like