গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

রাজবাড়ীর গোয়ালন্দ পৌর ছাত্রলীগের সহসভাপতি জাহাঙ্গীর হোসেন মোল্লাকে কুপিয়ে হত্যা করেছে নিজ দলের কর্মীরা। সোমবার দিবাগত রাতে তাকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়। তিনি পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের হাউলি কেউটিল মহল্লার ইসমাইল হোসেন মোল্লার ছেলে।

এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আকাশকে (২৫) গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আকাশ গোয়ালন্দ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের মৃত চান্দু শেখের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, জাহাঙ্গীর হোসেন গোয়ালন্দ বাজার থেকে রাত সাড়ে ১০টার দিকে বাড়ি ফিরছিলেন। পথে গোয়ালন্দ কামরুল ইসলাম ডিগ্রি কলেজের সামনে ওত পেতে থাকা একদল দুর্বৃত্ত তাকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় প্রথমে গোয়ালন্দ হাসপাতালে নিয়ে যায়। পরে তার অবস্থার অবনতি হলে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হচ্ছিল। পথেই রাতে তার মৃত্যু হয়।

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম নাসির উল্যাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি দলীয় কোন্দল। বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে বলে জানান তিনি।

You Might Also Like