ভক্তদের ভালোবাসার বিড়ম্বনায় শাহরুখ

ভক্তদের ভালোবাসার বিড়ম্বনায় পড়েছেন বলিউডের কিং খান শাহরুখ। তার প্রিয় বাড়ি মান্নাতের সৌন্দর্যহানি ঘটিয়েছেন অজ্ঞাতপরিচয় কিছু ভক্তরা।

 

জানা গেছে,  শাহরুখ বাসভবন ‘মান্নাত’ এর দেওয়াল কয়েকজন অজ্ঞাতপরিচয় ভক্ত অসংখ্য দেওয়াল চিত্র ও লেখায় ভরিয়ে দিয়েছেন। ‘লাভ ইউ এসআরকে’, ‘সি ইউ অন ১৫’ –এর মতো লেখায় চিত্রিত করা হয়েছে শাহরুখের বাড়ির পুরো দেওয়াল।

 

ওই লেখার নিচে ‘গৌরব’ নামক এক ব্যক্তির স্বাক্ষর রয়েছে। যদিও তাদের পরিচয় সম্পর্কে সুনির্দিষ্ট কিছু জানা যায়নি। তেমনই জানা যায়নি, তারা কী বার্তা কিং খানকে দিতে চাইছে।

 

শাহরুখ এ ঘটনাকে বিড়ম্বনা হিসেবেই নিয়েছেন। এ প্রসঙ্গে টুইটারে তিনি লিখেছেন, ‘বাড়ি ছেড়ে একা শান্তিতে থাকার উপায় নেই।’ তিনি টুইটারে দেওয়াল লিখনের ছবিও পোস্ট করেছেন।
এদিকে কে বা কারা, কী উদ্দেশ্য নিয়ে এই কাণ্ড ঘটিয়েছে তা খতিয়ে দেখছে মুম্বাই পুলিশ। বান্দ্রা পুলিশ স্টেশনের পুলিশ ইন্সপেক্টর রামচন্দ্র দাভলে ভারতীয় এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘আমি শাহরুখের বাড়িতে পুলিশকর্মী পাঠাচ্ছি, বিষয়টি তদন্ত করে দেখা হবে।’

 

শাহরুখ বর্তমানে বুলগেরিয়ায় রয়েছেন। সেখানে রোহিত শেঠির দিলওয়ালে সিনেমার শুটিং চলছে। শাহরুখ ছাড়াও কাজল, কৃতি শ্যানন এবং বরুণ ধাওয়ান অভিনীত এই সিনেমা আগামী ১৮ ডিসেম্বর মুক্তি পাবে।

You Might Also Like