বিএনপি শিষ্টাচার লঙ্ঘন করছে: দিপু মণি

বিএনপি রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূত বক্তব্য দিচ্ছে বলে অভিযোগ করেছে ক্ষমতাসীন বাংলাদেশ আওয়ামী লীগ। আজ দুপুর তিনটায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দলের যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. দিপু মণি এ কথা বলেন।

দিপু মণি বলেন, দেশের মানুষ যখন উপজেলা নির্বাচন নিয়ে ব্যস্ত তখন বিএনপির কিছু নেতা দেশে বিদ্যমান স্থিতিশীল রাজনৈতিক পরিস্থিতি ও নির্বাচনী পরিবেশকে কলুষিত করতে উদ্দেশ্যপ্রণোদিতভাবে  মিথ্যাচার করছে। এসব নেতাদের বক্তব্য শুধু রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূতই নয়, অনেক ক্ষেত্রে ধৃষ্টতার সামিল।

দিপু মণি আরো বলেন, বিএনপি নেতৃবৃন্দ বলেছিলেন, ‘‘এই সরকার এবং এই নির্বাচন কমিশনের অধীনে আর কোন নির্বাচনে যাবেন না”। কিন্তু তারা তাদের সেই অঙ্গীকার রক্ষা করতে পারেনি।

বিএনপির বক্তব্য “আষাঢ়ে গল্প” উল্লেখ্য করে তিনি বলেন, তারা অতীতে এ ধরনের কথা বহুবার উচ্চারণ করেছেন। কথা বলে তা রক্ষা করতে না পারায় দেশের মানুষের কাছে তারা হাসির পাত্র হয়েছে। নাকে খত দিয়ে বিএনপি আবারও বর্তমান সরকার ও নির্বাচন কমিশনের অধীনেই নির্বাচনে আসবে বলেও মন্তব্য করেন তিনি।

উল্লেখ্য, চতুর্থ উপজেলা নির্বাচন চলার সময় বিএনপির নেতাদের দেওয়া বক্তব্যের প্রতিবাদে আজ আওয়ামী লীগের পক্ষে থেকে সংবাদ সম্মেলন করে এসব বক্তব্য দেওয়া হয়।

You Might Also Like