ধুম ফোর : জরিপে এগিয়ে শাহরুখ

বলিউডের আলোচিত ও ব্যবসাসফল ‘ধুম’ ফ্র্যাঞ্চাইজির সিনেমা মানেই যেন সেখানে বড় কোনো তারকা। ধুমফ্রাঞ্চাইজি সিনেমার বক্স অফিস কাপানো শুরু হয়েছিল জন আব্রাহামকে দিয়ে। পরবর্তীতে ধুম টু সিনেমায় হৃতিক রোশন ও ধুম থ্রি সিনেমায় আমির খান বক্স অফিসে আয়ের রেকর্ড গড়েছিলেন।

 

এবার ধুম ফ্রাঞ্চাইজির পরবর্তী ধুম ফোর সিনেমায় কে অভিনয় করবেন, সে গুঞ্জন বেশ কিছুদিন ধরেই চলছে বলিউডে। এক্ষেত্রে সালমান খান কিংবা শাহরুখ খানের নাম শোনা যাচ্ছিল। তবে দর্শকদের প্রত্যাশা শাহরুখ খান। এমনই জানিয়েছে বলিউড লাইফ ডটকম।

 

ভারতের জনপ্রিয় বিনোদন পোর্টাল বলিউড লাইফ সম্প্রতি একটি অনলাইন জরিপের আয়োজন করেছিল, যেখানে জানতে চাওয়া হয়েছিল- ধুম ফোর সিনেমায় মূল চরিত্রে কাকে দেখতে চান? সেখানে ২৮ শতাংশ ভোট পেয়ে ভক্তদের প্রত্যাশার শীর্ষে রয়েছেন শাহরুখ। এর পরপরই রয়েছে সালমানের নাম, তার প্রাপ্ত ভোট ২৬ শতাংশ।

 

জরিপটিতে ধুম ফোর সিনেমার জন্য সিদ্বার্থ মালহোত্রার নাম জানিয়েছেন ২৩ শতাংশ লোক। অক্ষয় কুমার ১২ শতাংশ, রণবীর সিং ৮ শতাংশ ও রণবীর কাপুর ৩ শতাংশ ভোট পেয়েছেন।

 

জানা গেছে, খুব শিগগির যশরাজ প্রোডাকশন শুরু করতে যাচ্ছে তাদের ধুম ফোর সিনেমার কাজ। আর সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে কে থাকছেন, সেটা জানা যাবে তাদের ঘোষণা থেকেই।

You Might Also Like