প্রতিযোগীর দ্বারা হয়রানির শিকার সানি

এমটিভির রিয়ালিটি শো ‘স্প্লিটসভিলা সিজন এইট’-এর উপস্থাপনা করতে গিয়ে এক প্রতিযোগীর দ্বারা হয়রানির শিকার হয়েছেন ইন্দো-কানাডীয় অভিনেত্রী সানি লিওনি।
ভারতীয় দৈনিক মিড-ডে বলছে, ‘স্প্লিটসভিলা’র এবারের সিজনে তারকা প্রতিযোগী হিসেবে অংশ নিয়েছেন গত সিজনের বিজয়ী পারাস ছাবরা। শুটিং শুরু হবার পর বেশ কিছু দিন ধরেই সানিকে ইঙ্গিতপূর্ণ কথা বলে আসছিলেন পারাস। প্রথমে একে দুষ্টুমি ভেবেই পাত্তা দেননি সানি। বিষয়টি মাত্রা ছাড়িয়ে গেলে নির্মাতাদের কাছে নালিশ করতে বাধ্য হন এই অভিনেত্রী।
সূত্র বলছে, অনুষ্ঠানটির উপস্থাপনা করার খাতিরে সব প্রতিযোগীর সঙ্গে কথা বলতে হয় সানিকে। সাধারণত শুটিংয়ের সময় সানির স্বামী ড্যানিয়েল ওয়েবারও তার সঙ্গে থাকেন, ফলে কেউ কিছু বলার সাহস পায় না। কিন্তু তারপরও পারাস এমন কাণ্ড ঘটানোয় ‘স্প্লিটভিলা’র উদ্বোধনী অনুষ্ঠানে পারাস যেন না আসেন, সে বিষয়ে নির্মাতাদের সানি অনুরোধ করেছেন বলে শোনা গেছে।
এ ব্যাপারে মন্তব্য করার জন্য সানিকে পাওয়া যায়নি।
তবে পারাস মিড-ডেকে জানান, “আমি খুবই সোজাসাপ্টা কথা বলি। আমি কখনও সানিকে লক্ষ্য করে কোনো কটূক্তি করিনি। অনুষ্ঠানের সবার সঙ্গে আমি বন্ধুসুলভ আচরণ করি। আমাকে অনুষ্ঠানে অংশ নেওয়ার নিমন্ত্রণ জানানো হয়েছিল, কিন্তু আমি অসুস্থ থাকায় যেতে পারছি না। অন্য কোন কারণে নয়।”

You Might Also Like