আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের ইফতার ও বিশেষ সভা : নৌবিহার ২৯ আগস্ট

নিউইয়র্কে আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাব । নিউইয়র্কে আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের ইফতার ও বিশেষ সভা অনুষ্ঠিত হয় গত বুধবার জ্যামাইকার ঘরোয়া রেস্টুরেন্টে।  ইফতারপূর্ব আলোচনায় কর্মকর্তারা জানান আগামী ২৯ আগস্ট ক্লাব নৌবিহারের আয়োজন করেছে।ইস্ট রিভারে প্রেসক্লাবের সদস্য এবং আমন্ত্রিত মিডিয়া কর্মী অতিথিদের নিয়ে এই নৌবিহারটি অনুষ্ঠিত হবে।

কর্মকর্তারা জানান, কুইন্সের ফ্লাশিং থেকে বিলাসবহুল জাহাজ ছেড়ে যাবে এবং তা ম্যানহাটানের চারপাশে প্রদক্ষিণ করবে। নৌ বিহারে থাকবে সেমিনার ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।  তারা আরো জানান, উত্তর আমেরিকার বাংলাদেশি IMG_8210অভিবাসীদের কথামালা সম্মলিত একটি বই প্রকাশনার কাজও চলছে।

আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি নাজমুল আহসানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক দর্পণ কবীরের সঞ্চালনায় ইফতার অনুষ্ঠানে নিউইয়র্কের বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা অংশ নেন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সভাপতি ও আরটিভি’র উত্তর আমেরিকা আবাসিক পরিচালক কাজী শামসুল হক, প্রবীণ সাংবাদিক আহমেদ মূসা, সাপ্তাহিক ঠিকানার সম্পাদক ও আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের কার্যকরী সদস্য লাবলু আনসার,  সাপ্তাহিক প্রবাস সম্পাদক ও আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের সহ-সভাপতি মোহাম্মদ সাঈদ, আরটিভির নিউ ইয়র্ক করেসপেন্ডেন্ট শাহাদাত হোসেন সবুজ,  টিবিএন২৪ টিভির প্রধান বার্তা সম্পাদক আশরাফুল হাসান বুলবুল, সাংবাদিক IMG_8203ও কমিউনিটি এ্যাক্টিভিস্ট আকবর হায়দার কিরণ, সাপ্তাহিক বাঙালীর সোহেল সুমন, সাপ্তাহিক ঠিকানার আবুল কাশেম, প্রবাস নিউজ ডটকমের সম্পাদক শামীম আহমেদ ও ব্যবস্থাপনা সম্পাদক আনোয়ার হোসেন বাবর, আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও বাংলা টিভির পরিচালক রিজু মোহাম্মদ, ফ্রিল্যান্স সাংবাদিক ও চিত্রশিল্পী টিপু আলম, টাইম টিভির সাংবাদিক জাকির হোসেন জাহিদ, বর্তমান বাংলার সম্পাদক বেলাল আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী আনোয়ার হোসেন ও সাংস্কৃতিক কর্মী নুসরাত তন্বী প্রমুখ। এছাড়া যুক্তরাষ্ট্র সফররত সাংবাদিক শওকত ওসমান রচি এবং এ হাই স্বপন অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের কার্যকরী সদস্য ও এনটিভি ইউএসএ’র বার্তা প্রধান তাওহীদুল ইসলাম নতুন কর্মস্থল ভয়েস অফ আমেরিকা’য় যোগ দেওয়ায় ক্লাবের পক্ষ থেকে তাকে অভিনন্দন জানানো হয়।

You Might Also Like