আদিত্য-শ্রদ্ধার বিচ্ছেদ!

বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর এবং অভিনেতা আদিত্য কাপুরের সম্পর্কের গুঞ্জন অনেক দিন থেকেই। সম্প্রতি জানা গেছে, সম্পর্কে বিচ্ছেদ ঘটেছে তাদের। যদিও আনুষ্ঠানিকভাবে সম্পর্ক নিয়ে কখনই কোনো ঘোষণা দেয়নি এ জুটি।

ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, ক্যারিয়ারে খুব একটা ভালো পরিস্থিতিতে নেই আদিত্য। অন্যদিকে শ্রদ্ধার বলিউড ক্যারিয়ার এখন তুঙ্গে। এ অভিনেত্রী চান তার ক্যারিয়ার আরো সামনে এগিয়ে নিতে। তাই সম্পর্কের ঝামেলা চুকিয়ে ফেলছেন তারা। এমনকি এ জুটি একে অপরের সঙ্গে কথা বলাও বন্ধ করে দিয়েছেন।

এর আগে ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছিল, আদিত্য রায় কাপুরের সিনেমা দাওয়াত-এ-ইশক সিনেমাটি বক্স অফিসে তেমন সফল হতে পারেনি। মিডিয়ায় আলোচনা সত্ত্বেও বক্স অফিসে ব্যর্থ সিনেমাটি। আর সিনেমা ফ্লপ করার পর থেকে নিজেকে একদম গুটিয়ে নিয়েছেন আদিত্য। বাড়ির বাইরে বেরুচ্ছেন না। কারো সঙ্গে কথাও বলছেন না। বন্ধুবান্ধবদের সঙ্গে কোনো যোগাযোগই রাখছেন না। আর এই তালিকায় রয়েছেন শ্রদ্ধাও। বক্স অফিসের খারাপ ফল দেখে শ্রদ্ধার সঙ্গে যোগাযোগ প্রায় বন্ধ করে দিয়েছেন আদিত্য। শ্রদ্ধা নাকি প্রথম প্রথম অনেক চেষ্টা চালিয়েছিলেন সম্পর্কটা টিকিয়ে রাখার। পরে তিনি নিজে বিরক্ত হয়ে পড়েছেন।

প্রতিবেদনে আরো বলা হয়েছিল বন্ধু মহলে নাকি শ্রদ্ধা বলেছেন, আদিত্যর খামখেয়ালিপনায় তিনি খুবই বিরক্ত। এই ধরনের ‘মুড স্যুইং’ তিনি বেশিদিন সহ্য করতে রাজি নন। তাই তিনিও আর পাল্টা সম্পর্ক টিকিয়ে রাখার ব্যাপারে উৎসাহ দেখাবেন না। এর ফলে যা হওয়ার তাই হয়েছে। দুই কাপুরের সম্পর্ক ক্রমেই হিমশীতল।

আশিকি টু সিনেমার পর থেকে সম্পর্কের ব্যাপারে গুঞ্জন উঠেছিল আদিত্য এবং শ্রদ্ধার। কিন্তু ‘আমরা শুধু বন্ধু’ এমন কথা বলেই বিষয়টি এড়িয়ে চলেছেন তারা। প্রেমর কারণে অনেকবার খবরের শিরোনাম হয়েছেন এ জুটি। এবার খবরে আসলেন সম্পর্কের বিচ্ছেদের কারণে।

You Might Also Like