সিলেটে ছিনতাইকারী আটক

সিলেটের দক্ষিণ সুরমা থানার আলমপুরে ছেলেকে ছুরিকাঘাত করে বাবার কাছ থেকে ৫ লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালানোর সময় স্থানীয় জনতা চার ছিনতাইকারী আটক করেছে।

মঙ্গলবার বেলা দেড়টার দিকে দক্ষিণ সুরমার কুচাই আবাসিক এলাকার একটি গোরস্থান থেকে ছিনতাইকারীদের আটক করা হয়। আটককৃতদের মহানগরীর মোগলাবাজার থানা পুলিশ তাদরে হেফাজতে নিয়েছে।

স্থানীয় সূত্র জানায়, সিলেটের গোলাপগঞ্জ উপজেলার হেতিমগঞ্জের দড়া গ্রামের আলাউদ্দিন তার ছেলেকে সঙ্গে নিয়ে আইএফআইসি ব্যাংক লালদিঘীরপাড় শাখা (সিলেট) থেকে ৫ লাখ টাকা তুলে সিএনজিচালিত অটোরিকশাযোগে বাড়ি ফিরছিলেন।

বেলা দেড়টার দিকে দক্ষিণ সুরমার আলমপুরস্থ শিক্ষাবোর্ডের সামনে যাওয়ার পর চারটি মোটরসাইকেলে আটজন ছিনতাইকারী এসে তাদের অটোরিকশার গতিরোধ করে। ছিনতাইকারীরা আলাউদ্দিনের ছেলেকে ছুরিকাঘাত করে সঙ্গে থাকা টাকা ছিনিয়ে নিয়ে পালানোর চেষ্টা করে।

এ সময় আলাউদ্দিন ও তার ছেলের চিৎকারে পেছন থেকে দুইটি মোটরসাইকেলে কয়েকজন যুবক ছিনতাইকারীদের ধাওয়া করে। ধাওয়া খেয়ে চার ছিনতাইকারী দুটি মোটরসাইকেলে কুচাই আবাসিক এলাকার একটি গোরস্থানের ভেতর ঢুকে জঙ্গলে আত্মগোপন করার চেষ্টা করে।

এ সময় স্থানীয় জনতা তাদেরকে কবরস্থানে ঢুকতে দেখে ঘেরাও দিয়ে আটক করে গণধোলাই দেয়। খবর পেয়ে মোগলাবাজার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই চার ছিনতাইকারীকে আটক করে নিয়ে আসে।

এ ব্যাপারে মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃতদের থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। টাকা উদ্ধারের তৎপরতা শুরু হয়েছে।

You Might Also Like