কৌতুক অভিনেতা পাপ্পু আর নেই

ম্যাগাজিন অনুষ্ঠান ‘শুভেচ্ছা’খ্যাত জনপ্রিয় কৌতুক অভিনেতা রাশেদ মাহমুদ পাপ্পু আর নেই। পাপ্পু নামেই তিনি সবার কাছে পরিচিত। ২৯ জুন, সোমবার লালবাগের নিজ বাসায় ভোর চারটার দিকে শেষনিঃশ্বাস ত্যাগ করেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে (ইন্না ইল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী ও সাত বছরের একটি ছেলে রেখে গেছেন।

পাপ্পুর সহকর্মী শ্রাবণ রাইজিংবিডিকে বলেন, ‘সেহরি খাওয়া শেষে পাপ্পু বুকে অল্প ব্যথা অনুভব করেন। তারপর পাপ্পু ও তার স্ত্রী ওষুধ আনতে নিচে যেতে চান। নিচে যাওয়ার আগে বাথরুমে যান তিনি। বাথরুমে গিয়ে সেখানেই মৃত্যুবরণ করেন পাপ্পু।’

এ ছাড়া চিত্রনায়িকা মুনমুন রাইজিংবিডিকে বলেন, ‘পাপ্পু অনেক দিন ধরে হৃদরোগে ভুগছিলেন। আজ ভোররাতে পাপ্পু শেষনিঃশ্বাস ত্যাগ করেছেন।’

আজ সোমবার বাদ জোহর রাজধানীর লালবাগ হাজি দেওয়ান মসজিদে জানাজা শেষে আজিমপুর কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

জনপ্রিয় এ কৌতুক অভিনেতা বিটিভির ম্যাগাজিন অনুষ্ঠান ‘শুভেচ্ছা’ দিয়ে দারুণ জনপ্রিয়তা পান। এরপর মোল্লা লবণের সেই বিজ্ঞাপন আজও সবাইকে মনে করিয়ে দেয় পাপ্পুর কথা। মানুষ হাসানোই তার কাজ। এ ছাড়া তার অসংখ্য কৌতুকের অডিও অ্যালবামও প্রকাশিত হয়েছে।

ছোট পর্দার গণ্ডি পেরিয়ে পাপ্পু অভিনয় করেছেন ১৪টি চলচ্চিত্রে। প্রথম ছবি সিরাজ হায়দারের সুখ । তার অভিনীত চলচ্চিত্রের মধ্যে উল্লেখযোগ্য আখেরি হামলা, শত্রু সাবধান, মেয়েরা মাস্তান, ফায়ার, ভন্ড বাবা, কালো চশমা প্রভৃতি। সর্বশেষ তিনি ময়নামতির সংসার-এ অভিনয় করেছেন।

You Might Also Like