চিরকাল এক থাকবো: এরশাদ

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, রওশন বলেছেন আমাদের মধ্যে কোন দ্বন্দ্ব নেই। আসলেই নেই। আমরা চিরকাল এক থাকবো।
বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে রাজধানীর কাকরাইলস্থ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনে জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় সম্মেলন ও ৩১তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
তিনি বলেন, দেশের বেশির ভাগ রাজনীতিবিদ পড়ালেখা জানে না। তাই দেশের এই সমস্যা।
এ সময় ছাত্রসমাজের কমিটির ব্যপারে আটজনের একটি সাব-কমিটি গঠন করেন এরশাদ। তাদেরকে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ দেন তিনি।
প্রসঙ্গত, এই সম্মেলনে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে জাতীয় ছাত্র সমাজের পূর্ণাঙ্গ কমিটি গঠন করার কথা ছিল।
এর আগে বিশেষ অতিথির বক্তব্যে জাতীয় পার্টির সিনিয়র প্রেসিডিয়াম সদস্য ও বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ বলেছেন, এরশাদের সঙ্গে আমার কোন বিরোধ নেই। পার্টি ভাগ হয়ে যাওয়ার কোন সম্ভাবনা নেই।
ছাত্র সমাজের আহ্বায়ক সৈয়দ মিজানুর রহমান হিমুর সভাপতিত্বে সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য এএমএ হান্নান, পার্টির সাংগঠনিক সম্পাদক ও ছাত্র বিষয়ক সমন্বয়কারী শাহ-ই আজম, জাতীয় পার্টির ছাত্র বিষয়ক সম্পাদক এড. আব্দুল হামিদ ভাষানী, যুগ্ম ছাত্র বিষয়ক সম্পাদক মোঃ নোমান মিয়া প্রমুখ।

You Might Also Like