ডিজাইনার রুনি’র একক ফ্যাশন ইভেন্ট

বসন্তের প্রারম্ভে নিউইয়র্কের সু-পরিচিত বাংলাদেশী ফ্যাশন ডিজাইনার রুনি তার ¯িপ্রং কালেকশান নিয়ে এস্টোরিয়ার ক্লাব সনমে এক পূর্নাঙ্গ ফ্যাশন ইভেন্টের আয়োজন করেছিলেন গত ২৩শে মার্চ, রবিবার।
উপচে পড়া দর্শকদের পিনপতন নিরবতায় সন্ধ্যা আটটায় শুরু হয় দৃষ্টিনন্দন এই ফ্যাশন ইভেন্ট। ২৫ পর্বের প্রায়  তিনঘন্টা ব্যাপি চলে এই অনুষ্ঠান। একের পর এক চমকপ্রদ ও আধুনিকতার ছোয়ায় রুচিশীল ডিজাইনের পোশাক নিয়ে ২৭ জন মডেল তুলে ধরেন ডিজাইনার রুনির এই ¯িপ্রং কালেকশান। সঠিক রং এর সমন্বয়ে ডিজাইনার রুনির বিশাল ভান্ডারের সবগুলো পোষাক ছিল নি:সন্দেহে আকর্ষণীয়।

1
গতানুগতির বাইরে  ডিজাইনার রুনি তার সৃষ্টিশীল ও রুচিসম্মত ডিজাইন করার ক্ষেত্রে ইতিমধ্যেই নিজের অবস্থান অত্যন্ত সুদৃঢ় করে তুলেছেন।  নতুনত্বে বিশ্বাসী ডিজাইনার রুনি নিরবে নিভৃতে আপন মহিমায় নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন প্রতিনিয়ত। যা পোষাক শিল্পের জন্য ইতিবাচক দিক নি:সন্দেহে।
২০০৫ সাল থেকে নিউইয়র্কে বাংলাদেশী কমিউনিটির ফ্যাশন শো’র প্রবর্তক হিসেবে ডিজাইনার রুনি তার দৃষ্টিনন্দন কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন।
ফ্যাশন ডিজাইনারের নতুন ডিজাইন করা পোষাকের প্রদর্শনীকে ফ্যাশন শো বলা হয়। ডিজাইনার রুনি তার প্রতিটি ফ্যাশন শো মনের মাধুরী মিশিয়ে পোষাকের সাথে মডেলদের উপস্থাপন করেন সচেতনভাবে। মডেলদের মেকআপ, চুল ও অরনামেন্ট এবং সেই সাথে ষ্টেজ ডিজাইন, লাইট, ব্যাকগ্রাউন্ড মিউজিক ইত্যাদির সমন্বয়ে তৈরী করেন পূর্ণাঙ্গ ফ্যাশান ইভেন্ট।
এবারেও তার ব্যতিক্রম ঘটেনি। উপস্থিত দর্শকদের মুহুর্মুহ করতালির মাধ্যমে তা প্রকাশ পেয়েছে বারবার। অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন নিসার জামিল শুড্ডু । উনি তার বক্তব্যে সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন, বিশেষভাবে টিভি মিডিয়া ও প্রিন্ট মিডিয়া। আগামীতে ডিজাইনার রুনির অনেক পরিকল্পনা রয়েছে ফ্যাশন শো নিয়ে। এই ফ্যাশন ইভেন্টে পোষাক প্রদর্শনীর বাইরে  সঙ্গীত  পরিবেশন করেন তানভির শাহিন, নাসরীন আজাদ, সোমা,  ওয়াহিদ আজাদ, রাজিব, কান্তা, শারমিন মহসীন ও শামিম সিদ্দিকী।
প্রতিটি মডেলের উপস্থিতি ছিল প্রাণবন্ত। পোষাকের সাথে মিশে গিয়েছিলেন সবাই। দর্শকদের উচ্ছাস দেখে তা সহজেই অনুমেয়। অন্যান্য মডেলদের পাশাপাশি টিভি অভিনেত্রী ও মডেল মোনালিসার উপস্থিতি ছিল  বাড়তি আকর্ষণ। আয়োজকদের পক্ষ থেকে বিশেষভাবে কৃতজ্ঞতা জানানো হয় পরিচালক সৈয়দ জামিম, শিল্পী রাজীব ও সেলিব্রেটি মেকআপ আর্টিস্ট সিব্বির।
অনুষ্ঠানের মুল আয়োজক ছিলেন ক্লাব সনমের স্বত্বাধিকারী ও বিশিষ্ট রিয়েল স্টেট জনাব খন্দকার তৌফিক কাদের। অনুষ্ঠানের কনসেপ্ট ও কোরিওগ্রাফিতে ছিলেন ডিজাইনার রুনি। সার্বিক তত্বাবধানে নিসার জামিল শুড্ডু। পরিচালনা সৈয়দ জামিম, উপস্থাপনায় আবির আলমগীর,সঙ্গীত সমন্বয়ে রাজিব, ক্যামেরা ফাইভ শেড স্টুডিও ও কৃষ্ণ রানা, মেকআপে সিব্বির, লাইট সায়েম এবং জাদুতে হেনরী। নেপথ্যে  সহযোগিতায় ছিলেন নার্গিস আহমেদ, হারুন ভুঁইয়া, নিহার সিদ্দিকী, মাকসুদা, জুয়েনা, পালভি, মিসেস নাদিম ও হাসান।

11 4 3 2 7 13

You Might Also Like