সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিকরা : আহত ৮

ভারতীয় অভিনেত্রী পরিনিতি চোপড়ার ফ্যাশন শোর সংবাদ সংগ্রহ করতে গিয়ে আয়োজকদের হামলার শিকার হয়েছেন আমন্ত্রিত কয়েকজন সাংবাদিক।

সোমবার রাতে বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারের পুস্পগুচ্ছ সেন্টারে এ ঘটনা ঘটে।

গ্রীন অ্যাপল কমিউনিকেশনস আয়োজিত ‘প্যাশন ফর ফ্যাশন’ শিরোনামের অনুষ্ঠান শেষে এই হামলায় আহত বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের বিনোদন বিষয়ক প্রতিবেদক জয়ন্ত সাহা, প্রদায়ক ফটোসাংবাদিক তানজিল আহমেদ জনি, প্রথম আলোর বিনোদন প্রতিবেদক রুবেল,বাংলামেইল টোয়েন্টিফোর ডটকমের বিনোদন প্রতিবেদক আসিফ রহমান খান, বাংলা ট্রিবিউনের বিনোদন প্রতিবেদক অরূপ রতন চৌধুরী, ফটোসাংবাদিক সাজ্জাদ হোসেন, দ্য ডেইলি লাইফ অনলাইনের রেজাউল করিম, দৈনিক ভোরের পাতার সাব এডিটর মোস্তফা মাসিদ রণ।

আহত সাংবাদিকরা জানিয়েছেন, ফ্যাশন শো শেষে পরিনিতি চোপড়ার সাক্ষাৎকার নিতে চাইছিল সাংবাদিকরা। কিন্তু সাংবাদিকদের জানানো হয় পরিনিতির ইন্টারভিউ তারা নিতে পারবেন না। এই সময় অ্যারিস্টোক্রেট শোবিজ নামে আয়োজক প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক রাকিব হাসানের সঙ্গে সাংবাদিকদের বচসা বাঁধে। তখনই আয়োজকদের একজন রকিব “সাংবাদিকদের লাঠিপেঠা করে বের করে দেবার নির্দেশ দেন। রকিবের নির্দেশেই তেড়ে আসে বসুন্ধরার নিরাপত্তা কর্মীরা। আয়োজকরাও তাদের সঙ্গে যোগ দিয়ে সাংবাদিকদের ধাওয়া দেন। এতে জয়ন্ত, জনি, আসিফ, রণসহ বাকিরা মাটিতে পড়ে গেলে তাদের উপুর্যপরি লাঠিপেটা করতে থাকে। পরে আহতদের অন্য সহকর্মীরা হাসপাতালে নিয়ে যান।

You Might Also Like