ক্যাটরিনায় সালমানের না

সালমান খান এবং ক্যাটরিনা কাইফের সম্পর্কটি বেশ পুরনো। তবে সময়ের সঙ্গে সঙ্গে সম্পর্কের ধরনের পরিবর্তন এসেছে। এক সময় সালমানের প্রেমিকা ছিলেন ক্যাটরিনা। এখন তিনি রণবীর কাপুরের প্রেমিকা। তবে তাদের সধ্যে সম্পর্কের মধুরতা এখনো আগের মতোই আছে তা জানিয়ে এসেছেন সালমান এবং ক্যাট। কিন্তু সম্প্রতি ক্যাটরিনার সঙ্গেই কাজ করতে অস্বীকৃতি জানালেন সালমান।

একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করার জন্য প্রস্তাব দেওয়া হয় সালমান এবং ক্যাটরিনাকে। পারিশ্রমিকও বাড়তি রেখেছিলেন নির্মাতারা। প্রস্তাব দেওয়া হয় ৭ কোটি রুপির। ক্যাটরিনা প্রস্তাবটি মেনে নিয়েছিলেন। কিন্তু বাদ সাধলেন সালমান। ক্যাটরিনা থাকায় প্রস্তাব ফিরিয়ে দেন সল্লু ভাই।

তবে এবারই প্রথম নয় এর আগে আরো কয়েকটি কাজে ক্যাটকে না করেছেন সালমান। জানা যায়, বাজরাঙ্গি ভাইজান সিনেমায় অভিনয় করার কথা ছিল সালমান ও ক্যাটের। কিন্তু সালমান রাজি না থাকায় কারিনা কাপুরকে নেওয়া হয় এই সিনেমায়। এ ছাড়া সালমানের সুলতান সিনেমার জন্যও ভাবা হয়েছিল ক্যাটকে। কিন্তু সালমানের আপত্তি থাকায় বাধ্য হয়েই নির্মাতাদের খুঁজতে হচ্ছে অন্য নায়িকা।

প্রেমের সম্পর্কে ভাঙ্গনের পর সালমান এবং ক্যাট দুজনেই বলে এসেছেন বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে তাদের মধ্যে। ক্যাটকেও সালমানের বিভিন্ন পারিবারিক অনুষ্ঠানে দেখা গেছে। সালমানও ক্যাটরিনার বিপদে সবসময় পাশে থাকেন। রণবীর কাপুরের সঙ্গে ক্যাটের বিকিনি পরিহিত ইবিজা বীচের ছবি নিয়ে যখন বলিউড পাড়ায় হৈ চৈ তখন ক্যাটের পাশে দাঁড়িয়েছিলেন সালমান। তাহলে ক্যাটের সঙ্গে কাজ করতে কেন অস্বীকৃতি সালমানের?

এর উত্তর হয়ত এক অনুষ্ঠানে সালমানের একটি বক্তব্য। সেখানে সালমান বলেছিলেন, ‘ক্যাটরিনা এক সময় আমার বন্ধু ছিল। এখন সে অন্য একজনের বন্ধু। তাদের সম্পর্কের প্রতি আমার শ্রদ্ধা রয়েছে। আমি তার থেকে দূরে থাকি কারণ আমি চাইনা আমার জন্য তাকে কোনো কথা শুনতে হোক। অতীতের সম্পর্ক কখনই বর্তমানের মাঝে আসবে না।’

You Might Also Like