লক্ষ্মীপুরে বাস ডাকাতির ঘটনায় চালক আটক

লক্ষ্মীপুরে সদরের মান্দারীতে বাস ডাকাতির সঙ্গে জড়িত থাকার অভিযোগে ঢাকা-রায়পুরের ইকোনো পরিবহনের চালক বাবুল দাসকে (৪০) আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

বুধবার সকালে সদর উপজেলার মান্দারী বাজার এলাকায় তাকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করা হয়।

যাত্রীরা জানান, গত মঙ্গলবার রাতে ঢাকা থেকে ইকোনো গাড়ীতে লক্ষ্মীপুরের উদ্দেশে রওনা দেয়। ওই রাতে আনুমানিক দুইটার দিকে কুমিল্লার আলেখাচর এলাকায় একটি হোটেলে বিরতি দেন। বিরতি শেষে পুনরায় লক্ষ্মীপুরের উদ্দেশে রওয়না দিয়ে কুমিল্লা সদর দক্ষিণ থানার লালমাই এলাকায় পৌঁছলে গাড়ি থামিয়ে যাত্রী সেজে ১০/৫ জনের সশস্ত্র একদল ডাকাত বাসে উঠে এবং যাত্রীদের অস্ত্র ঠেকিয়ে কাছে থাকা নগদ টাকা, মোবাইলসহ বেশ কিছু মালামাল নিয়ে যায়।

ওই সময় বাসে যাত্রীরা আটককৃত চালক বাবুল দাসকে নিকটস্থ থানায় অভিযোগ করার জন্য বলেলও তিনি না থামিয়ে গাড়ী চালিয়ে চলে আসেন। এরপর মান্দারী বাজার এলাকায় এসে পৌঁছলে স্থানীয়দের সহযোগিতায় যাত্রীরা চালককে ডাকাতির সঙ্গে জড়িত থাকার অভিযোগে করে পরে চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের হাতে তুলে দেন। এ সময় পুলিশ গাড়িটিও জব্দ করে থানায় নিয়ে আসে।

যাত্রীরা বলেন, চালক বাবুল দাস ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগ অস্বীকার করে বলেন, ‘ডাকাতরা চলতি গাড়িতে আমাকে সরিয়ে নিজেরা গাড়ির নিয়ন্ত্রণ নেয়। এর পর যাত্রীদের জিম্মি করে নগদ টাকা, মোবাইলসহ সব মালামাল নিয়ে নিয়ে যায়।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবুল হাসেম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ওই ঘটনায় যাত্রী মনিরুল ইসলাম বাদী হয়ে কুমিল্লা সদর দক্ষিণ থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন। মামলার পর আটককৃত চালক বাবুলকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

You Might Also Like