কুষ্টিয়ায় অস্ত্রসহ গ্রেফতার ৪

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার পৃথক স্থানে অভিযান চালিয়ে দুইটি অস্ত্র, দুইটি ম্যাগজিন ও ১৬ রাউন্ড গুলিসহ চার অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

বুধবার রাতভর অভিযান চালিয়ে এ অস্ত্র উদ্ধার করা হয়।

কুষ্টিয়া র‌্যাব-১২-এর কোম্পানি কমান্ডার মেজর মোসাদ্দেক ইবনে মুজিব জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন জেলার দৌলতপুর উপজেলার ছাতারপাড়া গ্রামে অস্ত্র বেচাকেনা হচ্ছে।

এ খবর পেয়ে র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের একটি টিম বুধবার রাতে সেখানে অভিযান চালিয়ে দুই অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হচ্ছে, কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার ছাতারপাড়া গ্রামের ছাকাত আলীর ছেলে আব্দুস ছালাম ও একই জেলার মিরপুর উপজেলার আটিগ্রাম এলাকার আব্দুস শহীদ মল্লিকের ছেলে লালন।

র‌্যাব সদস্যরা গ্রেফতারকৃতদের কাছ থেকে একটি বিদেশি সেভেন পয়েন্ট সিক্স ফাইভ পিস্তল, দুইটি ম্যাগজিন ও দশ রাউন্ড গুলি উদ্ধার করে । একই রাত সাড়ে ১২টার দিকে দৌলতপুর উপজেলার ফারাকপুর গ্রামে পৃথক অভিযান চালিয়ে র‌্যাব-১২ হোসেনাবাদ ক্যাম্পের অপর একটি টিম দুই অস্ত্র ব্যবসায়ীকে একটি এলজি ও ৬ রাউন্ড গুলিসহ গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হচ্ছে, কুষ্টিয়া দৌলতপুর উপজেলার ফারাকপুর গ্রামের তফেজ প্রামানিকের ছেলে তারিক ও একই গ্রামের মৃত আলিম উদ্দিনের ছেলে রবিউল ইসলাম। পৃথক অভিযানে গ্রেফতারকৃত চারজনের বিরুদ্ধে র‌্যাবের পক্ষ থেকে দৌলতপুর থানায় দুটি অস্ত্র আইনে মামলা দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে।

You Might Also Like