এটর্নী মঈণ চৌধুরীর উদ্যোগে কংগ্রেসম্যান ক্রাউলির গালা ফান্ড রেইজিং অনুষ্ঠিত

গত ২১ শে মে বৃহস্পতিবার সন্ধ্যায় কুইন্স রিচমন্ড হিলের গোল্ডেন টেরেস পার্টি হলে প্রায় ২০০ অতিথির উপস্থিতিতে প্রবাসের বিশিষ্ট ও সুপরিচিত আইনজীবি এটর্নী মঈন চৌধুরীরর উদ্যোগে ও সভাপতিত্বে আমেরিকান কংগ্রেসে বাংলাদেশ ককাস এর চেয়ারম্যান, কংগ্রেশনাল ডেমোক্রেটিক ককাসের ভাইস চেয়ারম্যান কংগ্রেসম্যান জোসেফ ক্রাউলীর বাৎসরিক সাউথ এশিয়ান গালা ফান্ড রেইজিং রিসেপশন পার্টি অনুষ্ঠিত হয়।

এটর্নী মঈন চৌধুরীর সাথে কো- চেয়ারম্যান হিসাবে ছিলেন ডিস্ট্রিক্ট লিডার এটলার্জ মোহাম্মদ আমিন উল্লাহ, ষ্টেট কমিউনিটিম্যান ড. তাজ রাজকুমার ও ডিস্ট্রিক্ট লিডার গুরদীপ সিং নারুল্লাহ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, নির্বাচিত জুডিশিয়াল ডেলিগেট এটর্নী মঈন চৌধুরী, এসেম্বলীম্যান মাইকেল ডেন ডেকার, এসেম্বলীম্যান ডেভিড ওয়েপ্রিন, কংগ্রেসম্যান জোসেফ ক্রাউলী, গুরদীপ সিং নারুল্লাহ, মোহাম্মদ আমিন উল্লাহ, ডা: তাজ রাজকুমার ও হারপ্রীত থোর।

উক্ত অনুষ্ঠানে নিউইয়র্কে অবস্থিত সাউথ এশিয়ান ডেমক্রেটিক পার্টির অধিকাংশ নেতারা উপস্থিত ছিলেন। এতে শুধুমাত্র আমেরিকান রাজনীতি নিয়ে আলোচনা করা হয়।

ফান্ড রেইজিং কমিটিতে অন্যান্য সাউথ এশিয়ান নেতাদের পাশাপাশি বাংলাদেশী নেতৃবৃন্দদের মধ্যে ছিলেন জুডিশিয়াল ডেলিগেট মোর্শেদ আলম, ফখরুল ইসলাম দেলোয়ার, জুডিশিয়াল ডেলিগেট মোহাম্মদ শেবুল উদ্দিন, সাঈদ রহমান (মান্নান), বিলাল চৌধুরী, একেএম শফিকুল ইসলাম, আবুল ফজল দিদারুল ইসলাম, মোহাম্মদ নাসির উদ্দিন, মোহাম্মদ তাইবুর রহমান ও মোহাম্মদ সাদিক।

আগামী ১ জুন ২০১৫ ইং রোজ সোমবার যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট পদপ্রার্থী হিলারী ক্লিনটন কুইন্সের একটি ফান্ড রেইজিং অনুষ্ঠানে আসবেন বলে এটর্নী মঈন চৌধুরী জানান। টিকেট মূল্য জনপ্রতি ২৭০০ মার্কিন ডলার। একটি অনারম্বর ফান্ড রেইজিং এর অণুষ্ঠানে অংশগ্রহণ করে সার্থক করার জন্য অনুষ্ঠানে আগত সকল নেতা কর্মীকে এটর্নী মঈণ চৌধুরী ধন্যবাদ জানান।

You Might Also Like