জাফর ইকবার নাস্তিক তাই তাকে দেশ ছাড়তে হবে

অধ্যাপক জাফর ইকবালকে ধর্মদ্রোহী ব্লগারদের পৃষ্ঠপোষক আখ্যা দিয়ে তাকে সিলেট ছাড়তে বলেছেন বাংলাদেশ খেলাফত মজলিস কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও দলটির সিলেট মহানগর সভাপতি মাওলানা সিরাজুল ইসলাম সিরাজী।
তিনি বলেন, সিলেটের সামগ্রিক পরিবেশ শান্ত রাখার স্বার্থে জাফর ইকবালকে সিলেট থেকে বিদায় করতে হবে।
জাফর ইকবালদের প্রতিহত ও সাগরে ভাসমান মানুষদের উদ্ধারের দাবিতে বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট মহানগর শাখার উদ্যোগে আয়োজিত বিক্ষোভ মিছিল শেষে শহীদ মিনারে অনুষ্ঠিত সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সিরাজী বলেন, জাফর ইকবাল শাবিতে যোগ দেয়ার পর থেকেই তিনি একের পর এক ধর্ম ও সিলেটে বিদ্বেষী ভূমিকা রেখে চলেছেন। ক্রমেই তিনি সিলেটের শান্ত পরিবেশকে অশান্ত করে তুলছেন।
সমাবেশে বক্তারা বলেন, আমরা সৃজনশীল ব্লগারদের স্বাগত জানাই। একশ্রেণীর ধর্মদ্রোহী ব্লগাররা দেশে অশান্তি সৃষ্টির পাঁয়তারা করছে। আর জাফর ইকবাল তাদের উস্কানি দিচ্ছেন। দেশ ভূমি ও শান্তির স্বার্থে তাদের রুখতে হবে। বক্তারা, সাগরে ভাসতে থাকা মানুষদের রক্ষায় দ্রুত পদক্ষেপ গ্রহণ করার আহ্বান জানিয়ে বলেন, নিরীহ মানুষদের প্রতি অমানবিক আচরণের পরিণাম শুভ হয় না।
দলটির মহানগর সাধারণ সম্পাদক মাওলানা এমরান আলমের পরিচালনায় মিছিল পরবর্তী সমাবেশে আরও বক্তব্য রাখেন- মহানগর সহ-সভাপতি মাওলানা শাহ মমশাদ আহমদ, সহ-সাধারণ সম্পাদক মাওলানা ছামিউর রহমান মুছা, মাওলানা আব্দুল আহাদ, সাংগঠনিক সম্পাদক মুফতি রশিদ আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক হাফিজ কয়েছ আহমদ, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা আরিফুল হক ইদ্রিস, সুনামগঞ্জ জেলা প্রশিক্ষণ সম্পাদক মাওলানা আব্দুল খালিক, বায়তুল মাল সম্পাদক আব্দুল গফফার, জেলা বায়তুল মাল সম্পাদক মাওলানা কাজী জুনেদ আহমদ, প্রচার সম্পাদক মাওলানা জাকারিয়া আহমদ, নির্বাহী সদস্য হাফিজ মাওলানা এখলাছুর রহমান, আমিন উদ্দিন গাজী ও মাওলানা মাহবুবুল হক প্রমুখ।উৎসঃ শীর্ষ নিউজ

You Might Also Like