রাজধানীতে মাইক্রোবাসে নারীকে গণধর্ষণ

রাজধানীতে এক আদিবাসী নারীকে জোর করে মাইক্রোবাসে তুলে নিয়ে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ২১ বছর বয়সী ওই গারো নারী কাজ শেষে উত্তরার বাসায় যাওয়ার জন্য কুড়িল বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে ছিলেন। এ সময় দুর্বৃত্তরা তাঁকে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়।
গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে রাজধানীর কুড়িল-উত্তরা রোডে এ ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে। নির্যাতিত নারী আজ শুক্রবার বিকেলে এ ঘটনায় রাজধানীর ভাটারা থানায় অজ্ঞাতপরিচয় পাঁচজনকে আসমি করে মামলা করেছেন।
ভাটারা থানার উপপরিদর্শক (এসআই) খোরশেদ আলম বলেন, ওই আদিবাসী নারী যমুনা ফিউচার পার্কে কাজ শেষে রাত সাড়ে ৯টার দিকে কুড়িল বাসস্ট্যান্ডে গাড়িতে ওঠার জন্য দাঁড়িয়ে ছিলেন। এ সময় একটি মাইক্রোবাস এসে তাঁকে জোর করে তুলে নেয়।
গাড়ির মধ্যে পাঁচজন ধর্ষণের পর তাঁকে উত্তরার জসীমউ“ীন এলাকায় ফেলে রেখে যায় বলে জানান এসআই খোরশেদ। তিনি আরো জানান, এরই মধ্যে নির্যাতিত নারীর জবানবন্দি নেওয়া হয়েছে।
মামলার তদন্ত কর্মকর্তা ভাটারা থানার পরিদর্শক (তদন্ত) সাজ্জাদ হোসেন বলেন, আজ শুক্রবার হাসপাতাল বন্ধ থাকায় ওই নারীকে আগামীকাল ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হবে। এখনো পর্যন্ত কোনো আসামি গ্রেপ্তার হয়নি। তবে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

You Might Also Like