গাইবান্ধায় জমি সংক্রান্ত বিরোধে যুবক নিহত

জেলার সাদুল্যাপুরে জমি সংক্রান্ত বিরোধে দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে সুশিল চন্দ্র মহন্ত (১৮) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় হান্নান ওরফে বিপুল (২০) নামে অপর এক যুবক গুরুতর আহত হয়েছেন। সাদুল্যাপুর উপজেলার ছোট দৌলতপুর গ্রামে বৃহস্পতিবার রাত সোয়া ৩টার দিকে এ ঘটনা ঘটে। সুশিল চন্দ্রের বাবার নাম নারায়ণ চন্দ্র মহন্ত। আর গুরুতর আহত হান্নানকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হান্নান একই গ্রামের এখলাছ উদ্দিনের ছেলে বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, শুক্রবার ভোর রাতে ৭-৮ জন দুর্বৃত্ত এখলাছ উদ্দিনের বাড়িতে হামলা চালায়। এ সময় বাড়িতে থাকা ও আশপাশের লোকজন ডাকাত ভেবে চিৎকার দেয়। একপর্যাযে তাদেরকে বাধা দিতে গেলে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালায়। এতে সুশিল চন্দ্র ঘটনাস্থলে নিহত এবং হান্নান গুরুতর আহত হন। জমি সংক্রান্ত বিরোধে গ্রামের এখলাছ উদ্দিনের সঙ্গে তাদের বিরোধ চলে আসছিল। এই বিরোধের জের ধরে ভাড়াতে লোকজন রাতের আঁধারে পরিকল্পিতভাবে এ হত্যাকা- ঘটিয়েছে।

ধাপেরহাট পুলিশের তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) জালাল উদ্দিন জানান, নিহতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া লতিফুল ইসলাম জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে বলে জানান তিনি।

You Might Also Like