মেহেরপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

মেহেরপুরে সদর উপজেলার মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের রাজনগর দ্বিনদত্ত ব্রীজের নিকটে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ গুঙ্গা (ওরফে কালা গুঙ্গা, ওরফে সুলতান, ওরফে খোকন) ডাকাত নিহত হয়েছে।

নিহত গুঙ্গা মেহেরপুর পৌরসভার শিশির পাড়ার ভানুম-লের ছেলে। এসময় ঘটনাস্থাল থেকে একটি এলজি শার্টারগান, তিনটি কার্তুজ ও চারটি বোমা উদ্ধার কার হয়। মঙ্গলবার রাত সাড়ে ৩টার দিকে এঘটনা ঘটে।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব জানান, গুঙ্গা (ওরফে কালা গুঙ্গা, ওরফে সুলতান, ওরফে খোকন) একজন দুর্ধর্ষ ডাকাত। তার নামে শুধু মেহেরপুর সদর থানায় খুন, ডাকাতি ও চুরি সহ ছয়টি মামলা আছে। তাছাড়া অনান্য থানায়ও বেশ কিছু মামলা বিচারাধীন রয়েছে।

পুলিশের অভিযানে মঙ্গলবার বিকেল চারটার দিকে শিশির পাড়া এলাকা থেকে ডাকাত গুঙ্গাকে আটক করে পুলিশ। মঙ্গলবার মধ্যরাতে জিজ্ঞাসাবাদ শেষে তাকে নিয়ে অস্ত্র উদ্ধারে গেলে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের রাজনগর দ্বিনদত্ত ব্রীজের নিকটে আগে খেকে ওৎপেতে থাকা সহযোগি ডাকাতরা পুলিশের উপর গুলি ছোড়ে। পুলিশ পাল্টা গুলি করলে এনকাউন্টারে গুঙ্গা (ওরফে কালা গুঙ্গা, ওরফে সুলতান, ওরফে খোকন) ডাকাত নিহত হয়।

পুলিশ লাশ উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে নেয়ার প্রস্তুতি নিচ্ছে।

You Might Also Like