মাদারীপুরে পুলিশের গুলিতে ৩ ছিনতাইকারী গুলিবিদ্ধ

মাদারীপুরে মোটরসাইকেল ছিনতাইয়ের সময় পালাতে গিয়ে পুলিশের গুলিতে ৩ জন ছিনতাইকারী গুলিবিদ্ধ হয়।

এদিকে বৃহস্পতিবার রাতে মোটরসাইকেল ছিনতাইয়ের মামলায় আরো ৪ ছিনতাইকারীকে আটক করেছে সদর থানা পুলিশ।

শুক্রবার ভোররাতে মাদারীপুরের কাজীরটেক এলাকায় পুলিশের সাথে এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত কয়েকমাস যাবত মাদারীপুর জেলার প্রায় ৫ শতাধিক মোটরসাইকেল চুরির ঘটনা ঘটে। তারই ধারাবাহিতায় শুক্রবার ভোর রাতে কাজীরটেক এলাকায় মোটরসাইকেল চুরি হতে পারে, এই গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার পুলিশ ওৎ পেতে থাকে। এক পর্যায়ে সংঘবদ্ধ চোরেরা ৪টি মোটরসাইকেল চুরি করে পালানোর চেষ্টা করলে পুলিশ তাদের গ্রেফতারের চেষ্টা করে।

এ সময় চোরদের পেছন থেকে গুলি করলে সৈদারবালী এলাকার আবুল হোসেনের ছেলে আল-আমীন (২২), খোয়াজপুর এলাকার হাসেম বেপারীর ছেলে সবুজ বেপারী (২৩) ও শকুনী লেগ এলাকার আজিজুল হক চুন্নুর ছেলে আসাদুজ্জামানকে (৪০) ৩ ছিনতাইকারী গুলিবিদ্ধ হয়। পরে তাদের আটক করে মাদারীপুর হাসপাতালে ভর্তি করে। এর মধ্যে আসাদুজ্জামানের অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় ফরিদপুর মেডিকেল হাসপাতালে পাঠানো হয়।

সদর থানার ওসি জিয়াউল মোর্শেদ জানান, বিভিন্ন সময় জেলায় মোটরসাইকেল চুরির ঘটনায় পটুয়াখালীর আলীপুর এলাকার গফুর কাজীর ছেলে সেলিম কাজী (৪০), পটুয়াখালীর গলাচিপা এলাকার শাহজাহান আকনের ছেলে কামাল আকন(২৫), মাগুরার মোল্লাবাড়ি এলাকার কওছার মোল্লার ছেলে বাচ্চু মোল্লা (৩০) ও শরীয়তপুরের জাজিরা এলাকার গিয়াস উদ্দিন মল্লিককে আটক করা হয়।

এদের বিরুদ্ধে একাধিক চুরির মামলা রয়েছে। এদের কাছ থেকে ৪টি মোটরসাইকেল জব্দ করা হয়।

You Might Also Like