ভারতীয় হাই কমিশনে বিএনপি নেতা মঈন খান

সম্প্রতি সন্ধান পাওয়া বিএনপির নিখোঁজ যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদকে দেশে ফিরিয়ে আনতে পরিবারের ভিসা সংক্রান্ত সহায়তা পেতে ভারতীয় হাইকমিশন অফিসে গেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান।

বুধবার সকালে তিনি ভারতীয় হাইকমিশনের অফিসে যান।

এদিকে গতকাল স্বামী সালাহ উদ্দিন আহমেদকে ফিরিয়ে আনতে ভারতে যাওয়ার জন্য ভিসার আবেদন করেছেন তার স্ত্রী হাসিনা আহমেদ। তাদের আরো দুই আত্মীয় ভিসা চেয়ে ভারতীয় দূতাবাসে আবেদন করেছেন। ভিসা পাওয়ার পর পরই তারা ভারতে যাবেন বলে জানিয়েছেন হাসিনা আহমেদ।

এরআগে, সালাহ উদ্দিন আহমেদ মঙ্গলবার দুপুরে ভারতের মেঘালয়ের ‘ইনস্টিটিউট অব মেন্টাল হেলথ এন্ড নিউরো সাইন্স’ নামক একটি মানসিক হাসপাতাল থেকে ফোনে তার স্ত্রীর সঙ্গে কথা বলেন। সালাহ উদ্দিনের সঙ্গে কথা বলার বিষয়টি হাসিনা আহমেদ নিজেই সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিকদের জানান।

হাসিনা আহমেদ আরো বলেন, বেলা ১১টা থেকে ১২টার ভিতরে ওই হাসপাতাল কর্তৃপক্ষ ফোন করে সালাহ উদ্দিন আহমেদ কথা বলতে চান বলে ফোনের অপর প্রান্ত থেকে জানানো হয়। এরপর তিনি (সালাহ উদ্দিন) কথা বলেন।’

ফোনে সালাহ উদ্দিন বলেছেন, ‘আমি সুস্থ আছি, জীবিত আছি এবং ভালো আছি। তুমি সবাইকে খবরটা জানিয়ে দেও। দেশবাসী, বিএনপি ও ২০ দলের সবাইকে আমার জন্য দোয়া করতে বলবা।

You Might Also Like