তিন প্রেমিকা নিয়ে নিশোর ‘পেন্ডুলাভ’

তিন প্রেমিকার গল্প নিয়ে আসছে ঈদে মুক্তি পাচ্ছে টেলিছবি ‘পেন্ডুলাভ’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা আরফান নিশো।
সোমেশ্বর অলির রচনায় মাহবুব নীল নির্মাণ করেছেন ‘পেন্ডুলাভ’ টেলিছবিটি। এতে নিশোর প্রেমিকা চরিত্রে অভিনয় করেছেন টয়া, পিয়া বিপাশা ও তানজিন তিশা।
ছবির গল্পে দেখা যাবে, ছাত্রজীবন শেষ হলে চাকরিতে ঢুকতে হবে- এমনটা মনে করেন না নিশো। এমন ফুরফুরে জীবন-যাপন করা নিশো ক্লাসমেট পিয়া বিপাশার সঙ্গে প্রেম করে। কিন্তু প্রেমিকার মা নিশোকে পছন্দ করে না। আর এ কারণেই ভেঙে যায় দুজনের সম্পর্ক। বিচ্ছেদ সইতে না পেরে আত্মহত্যা করতে যায় নিশো।
এমন সময় তাকে বাঁচাতে প্রেম নিয়ে তার জীবনে আসে টয়া। কিছুদিন ভালো কাটে। কিন্তু এই প্রেমেও এক সময় বিচ্ছেদ হয়ে যায়, আবারো ভেঙে পড়ে নিশো।
কিন্তু তা আর ঘটে না। এবার সে নিজে থেকে প্রেমিকা খোঁজার মিশনে নামে। ‘দেখে শুনে বুঝে’ প্রেম করবো পদ্ধতি অবলম্বন করে সে। এক বন্ধুর পার্টিতে নিশোর পরিচয় হয় তানজিন তিশার সঙ্গে। ভালো লাগা রূপ নেয় ভালোবাসায়।
কিন্তু নিশো হঠাৎ করেই সন্দেহ প্রবন হয়ে ওঠে। তাই প্রেমিকের সঙ্গে মনোমালিন্য দেখা দেয়ায় রাগ করে দেশের বাইরে পড়তে চলে যায় তানজিন তিশা। আরো একটা ধাক্কা আসে নিশোর জীবনে।
এভাবে কেটে যায় দুটি বছর, পাল্টে যায় অনেক কিছু। হঠাৎ একদিন সাবেক প্রেমিকা পিয়া বিপাশার ফোন পায় নিশো। তার জীবনে ফেরত আসে পিয়া। দু’একদিন পরে ফেরত আসে টয়া। এর পরপরই আসে তিশাও । সবাই নিশোর কাছে ক্ষমা চায়।
নিশো এবার তিনজনের সঙ্গে নতুন করে প্রেম শুরু করে। কিন্তু নিশোর জন্মদিনের দিন ঘটে এক রক্তক্ষয়ী ঘটনা। নিশোর ব্যক্তিগত চিকিৎসক প্রভা আর বন্ধু মনিরাজের সামনে খুন হয় তিন প্রেমিকা।
ছবির গল্প সম্পর্কে নিশো বলেন, ‘এখনকার সময়ে তরুণদের সংকটগুলো তুলে ধরা হয়েছে এখানে। গল্পটি সাধারণ হলেও এর উপস্থাপনা শৈলী চমৎকার। আমাকে চারটি গেটআপে দেখা যাবে। সব মিলিয়ে কাজটি বেশ উপভোগ করেছি।’
আসছে ঈদে নাটকটি একটি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেলে প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা।

You Might Also Like