জমকালো আয়োজনে বিয়ে সম্পন্ন চিত্রনায়িকা সাহারার

চিত্রনায়িকার বিয়ে বলে কথা! নিমন্ত্রণ রক্ষা করতে তাই অনেক তারাই উপস্থিত হন বিয়ের অনুষ্ঠানে। গতকাল শুক্রবার, ৮ মে, বেশ জমকালো আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা সাহারার। তবে তারকাদের আশানুরূপ উপস্থিতি না থাকায় অনেকেই হয়েছেন আশাহত। ঘনিষ্ঠ তারকাবন্ধুরা একসময়ের আলোচিত ও ব্যস্ত এই তারকার বিয়েতে শুভেচ্ছা আসতে ভোলেননি।
দীর্ঘদিন সাহারা যে নায়কদের সাথে কাজ করেছেন, তাঁদের কেউ ছিলেন না বিয়ের অনুষ্ঠানে। সাহারার সর্বাধিক ছবির নায়ক শাকিব খানও ছিলেন অনুপস্থিত। তাঁর মতোই আসেননি সাহারার অনেক ছবির নায়ক মারুফ, আমিন খান, রিয়াজ, ফেরদৌস, রুবেল ও আলেকজান্ডার বো।
তবে অনুষ্ঠানে এসে নজর কেড়েছেন চিত্রনায়িকা শাবনূর। দেশের অন্যতম শ্রেষ্ঠ এই অভিনেত্রীর উপস্থিতিই যেন সবার অনুপস্থিতিকে ঢেকে দেয়। গায়ে হলুদ থেকে শুরু করে সাহারার বিয়ের প্রতিটি আনুষ্ঠানিকতায় পাওয়া গেছে শাবনূরকে। এ ছাড়া ছিলেন নায়ক ইমন ও নিরব। এই দুজনই একাধিক ছবি করেছেন সাহারার সাথে। তবে সেটা অন্য নায়কদের তুলনায় সংখ্যায় খুব কম।
ব্যক্তিগত সম্পর্কের সূত্র ধরেই তারা বিয়েতে হাজির হয়েছিলেন। নায়কদের মধ্যে আরো ছিলেন অমিত হাসান। সিনিয়রদের মধ্যে ছিলেন নূতন, প্রবীর মিত্র, রেবেকা, রাশেদা প্রমুখ। প্রযোজক-পরিচালকদের মধ্যেও খুব বেশি কেউ উপস্থিত ছিলেন না।
সাহারার স্বামীর নাম মাহবুবুর রহমান। তিনি সাভারের ধামরাইয়ের ছেলে। প্রায় তিন বছর আগে মাহবুবুর রহমানের সঙ্গে সাহারার পরিচয় হয়। পরিচয় থেকে ভালোবাসার সম্পর্ক গড়ে ওঠে দুজনের মধ্যে। অবশেষে দুই পরিবারের সম্মতিতে বিয়ে।
নায়িকা সাহারাকে সর্বশেষ গত বছর রাজু চৌধুরীর পরিচালনায় ‘তোকে ভালোবাসতেই হবে’ চলচ্চিত্রে অভিনয় করতে দেখা গেছে। এরপর তাঁকে আর নতুন কোনো চলচ্চিত্রে দেখা যায়নি।
খুব ছোটবেলা থেকেই সাহারা নাচ শিখেছেন নৃত্য পরিচালক আজিজ রেজার কাছে। আর সে সুবাদেই একসময় পরিচয় হয় পরিচালক লিটনের সঙ্গে। ২০০৪ সালে শাহাদাৎ হোসেন লিটনের ‘রুখে দাঁড়াও’ চলচ্চিত্রে শাকিব খানের বিপরীতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে নায়িকা হিসেবে সাহারার পথচলা শুরু।
২০০৫ সালে বাবা মারা যাওয়ায় আর লেখাপড়া হয়ে ওঠেনি সাহারার। এ পর্যন্ত সাহারা প্রায় ৫০টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। বদিউল আলম খোকন পরিচালিত ‘প্রিয়া আমার প্রিয়া’ তাঁর অভিনীত সবচেয়ে আলোচিত চলচ্চিত্র। এতে তাঁর বিপরীতে ছিলেন শাকিব খান। এটি ২০০৮ সালের সবচেয়ে ব্যবসাসফল চলচ্চিত্র।

You Might Also Like