নেত্রকোনায় দু’গ্রুপের সংঘর্ষ : নিহত ১, আহত ৩

পূর্ব শত্রুতার জের ধরে দু’গ্রুপের সংঘর্ষে শ্যামাচরণ দাস ভক্ত (৬০) নামক একজন নিহত ও ৩ জন আহত হয়েছে। গত রাতে নেত্রকোনা জেলার খালিয়াজুরী উপজেলার সদর ইউনিয়নের বিজয়পুর গ্রামে ঘটনাটি ঘটেছে।

এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, বিজয়পুর গ্রামের শ্যামাচরণ দাস ভক্তের সাথে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে তারই প্রতিবেশী দেবেন্দ্র চন্দ্র দাসের পূর্ব শত্রুতা ও মামলা মোকাদ্দমা চলে আসছিল। এরই জের ধরে দেবেন্দ্র চন্দ্র দাস গতকাল বৃহস্পতিবার রাতে বাড়ির পাশে একটি দোকানের সামনে শ্যামাচরণ দাসকে পেয়ে গালিগালাজ শুরু করে। দু’জনের মধ্যে প্রচণ্ড বাকবিতণ্ডা ও ডাক চিৎকার শুনে তাদের দু’পক্ষের লোকজন এগিয়ে এলে একপর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এ সময় শ্যামাচরণ দাস ভল্লমের আঘাতে ঘটনাস্থলেই নিহত এবং হরেকৃষ্ণ দাস (৪৮), বাবুল দাস (১৭) ও অজিত দাস (১৫) সংঘর্ষে আহত হয়। আহতদেরকে খালিয়াজুরী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খালিয়াজুরী থানার অফিসার ইনচার্জ আবুল কালাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

You Might Also Like